Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৬ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

নজর কেড়েছেন মাহিম করিম

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৮, ০৬:০০ PM
আপডেট: ১৯ এপ্রিল ২০১৮, ০৭:১১ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ফের হিন্দি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বাংলাদেশের মাহিম করিম। 'এক তেরা ছায়া হো’ শিরোনামের গানের ভিডিওটিতে সকলের নজর কেড়েছেন তিনি। এতে তার সঙ্গে কেমিস্ট্রি জমিয়েছেন ভারতীয় মডেল উপসা শর্মা।

এ প্রসঙ্গে মাহিম বলেন, 'টি-সিরিজের ব্যানারে বাংলাদেশ থেকে মডেল হিসেবে আমি প্রথম কাজ করেছিলাম। এবার তাদের সঙ্গে আরও একটি কাজ করা হলো। এটা আমাদের দেশের জন্য সুখবর যে এতদিন এই ব্যানারে পাকিস্তানি ও অন্যান্য দেশের মডেলরা কাজ করেছেন। বাংলাদেশ থেকে আমি শুরু করেছি। হয়তো আগামীতে এদেশের আরও অনেক মডেলই তাদের সঙ্গে কাজের সুযোগ পাবেন।'

ভারতের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজের ব্যানারে নির্মিত এই মিউজিক ভিডিওটি যৌথভাবে পরিচালনা করেছেন রুম্মান চৌধুরী ও পুরু শর্মা। গানটিতে কণ্ঠ দিয়েছেন স্যাম ও ফারাহ। কথা ও সুর করেছেন আবির এবং সঙ্গীতায়োজনে ছিলেন ফারাহ ও রুম্মান।

প্রসঙ্গত, প্রায় মাস ছয়েক আগে ভারতের জয়পুর, উদয়পুর, চণ্ডীগড়ের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং হয়। এর আগে ‘ইতনা দূর’ গানে প্রথমবার মডেল হয়েছিলেন মাহিম। সেই গান দিয়েই তিনি ব্যাপক আলোচনায় আসেন। এবারও তিনি সকলের ভালোবাসায় সিক্ত হচ্ছেন।

দেখে নিন 'এক তেরা ছায়া হো’ গানের ভিডিওটি-

https://www.youtube.com/watch?v=np4XdbuSP8Y

Bootstrap Image Preview