Bootstrap Image Preview
ঢাকা, ১৭ বুধবার, অক্টোবার ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

দুই বছর পর দেশে ফিরলেন মোনালিসা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৮, ০২:৫৪ PM
আপডেট: ১৪ এপ্রিল ২০১৮, ০২:৫৪ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

২০০০ সালের দিকের কথা 'লিলি' বিউটি সোপের বিজ্ঞাপনের মধ্য দিয়ে রাতা রাতি জনপ্রিয়তা পায়  মডেল-অভিনেত্রী মোনালিসা। বর্তমানে আমেরিকায় গত দুই বছর যাবৎ বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন।

সম্প্রতি দেশে ফিরেছেন। বৃহস্পতিবার (১২ এপ্রিল) আমেরিকা থেকে ঢাকায় ফেরেন তিনি। প্রায় দুই বছর পর বাংলাদেশে আসলেন মোনালিসা।

দেশে ফেরা প্রসঙ্গে এই অভিনেত্রী জানিয়েছেন, টানা দুই বছর ধরে কাজ করছেন। আর কাজ করতে করতে অনেকটা হাঁপিয়ে উঠেছিলেন। তাইতো কিছুটা সময় বিশ্রামের জন্য মা এবং পরিবারের অন্যদের সঙ্গে সময় কাটাতে এসেছেন। এবারের রোজার ঈদ দেশেই করবেন বলে ঠিক করেছেন দর্শক নন্দিত এই মডেল। এই সময়টায় দেশে ফিরে বেশ আনন্দিত মোনালিসা।

কারণ পহেলা বৈশাখে নববর্ষ উদযাপন করতে পারবেন সবার সঙ্গে। এবারের সফরে নাটক-টেলিফিল্মের পাশাপাশি বিজ্ঞাপন ও ভালো মিউজিক ভিডিওতে কাজ করার ইচ্ছে আছে তার।

সর্বশেষে ২০১৬ সালের এপ্রিল মাসে ঢাকায় এসেছিলেন মোনালিসা। আমেরিকায় ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজের পাশাপাশি বাংলাদেশের বিশেষ বিশেষ দিবসে সেখানকার বাংলা টিভি চ্যানেলে বিশেষ অনুষ্ঠানেও অংশ নিয়ে থাকেন মোনালিসা।

Bootstrap Image Preview