Bootstrap Image Preview
ঢাকা, ১৫ সোমবার, অক্টোবার ২০১৮ | ৩০ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বৈশাখে ‘রাজকুমার’ হয়ে আসছেন প্রীতম

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৮, ০৩:৫৭ PM
আপডেট: ১০ এপ্রিল ২০১৮, ০৩:৫৭ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

প্রয়াত জনপ্রিয় সংগীতশিল্পী খালিদ হাসান মিলুর ছোট ছেলে প্রীতম। কয়েকটা নাম করা গানে তাকে সুর মিলাতে দেখা যায়। তবে এখন নিয়মিত মিউজিক ভিডিওর মডেল হিসেবেো কাজ করেন প্রীতম। তার জনপ্রিয় কিছু  মিউজিক ভিডিওর মধ্যে রয়েছে ‘লোকাল বাস’, ‘আসো মামা হে’, ‘যাদুকর’ প্রভৃতি।

আসছে পহেলা বৈশাখ। বৈশাখ উপলক্ষে এবার প্রীতম কণ্ঠ দিলেন ‘রাজকুমার’ শিরোনামের একটি নতুন গানে। গানটি লিখেছেন রায়হান ইসলাম শুভ্র, রাকিব হাসান রাহুল এবং প্রীতম হাসান,সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম নিজেই। গানটি নিয়ে মিউজিক্যাল মুভি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

একজন আন্ডারগ্রাউন্ড ফাইটারের প্রতিদিনের যাপিতজীবন, আবেগ, প্রেম-ভালোবাসা, প্রণয় এবং পরিণতি নিয়ে নির্মিত এই ভিডিওতে প্রীতম হাসানের নায়িকা হিসেবে আছেন সুনেহরা বিনতে কামাল। সাথে রয়েছেন একঝাঁক অভিনয়শিল্পী। সম্প্রতি রাজধানীর কোক স্টুডিওতে একাধিক সেট ফেলে টানা দুই দিন মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে।

গান প্রসঙ্গে প্রীতম  জানান, ‘এর আগের ভিডিওগুলোতে দর্শক-শ্রোতারা আমাকে যে গেটাপে দেখেছেন, এবারের ভিডিওতে সম্পূর্ণ নতুনভাবে, নতুন পরিচয়ে হাজির হচ্ছি।যা দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। আর গানের ব্যাপারে বলব, শ্রোতাদের ভালো লাগার কথা চিন্তা করেই গানের অডিও এবং গায়কীতে আমার সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি।’

১২ এপ্রিল ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে ‘রাজকুমার’ গানটি প্রকাশ করা হবে। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে। এর কো-স্পন্সর হিসেবে রয়েছেন তান্ত্রা।

Bootstrap Image Preview