Bootstrap Image Preview
ঢাকা, ২৪ সোমবার, সেপ্টেম্বার ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মিলন-নিলার ‘নতুন সকাল’

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৮, ০১:০৫ PM আপডেট: ১০ এপ্রিল ২০১৮, ০১:০৫ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। ছোট পর্রদার পাশাপাশি চলচ্চিত্রেও নিয়মিত তিনি। নিয়মিত নাটক প্রযোজনাও করেন। সম্প্রতি নতুন একটি নাটকে অভিনয় করেছেন এ তারকা। নাম ‘নতুন সকাল’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন টিভি পর্দার পরিচিত মুখ নীলাঞ্জনা নীলা। আরও রয়েছেন পারশা ইভানা।

রুম্মান রশিদ খানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এটি এ নির্মাতার ৩৬১তম নাটক।

সম্পর্কের নানা দিক নিয়ে এগিয়ে নাটকটির গল্প। এতে অভিনয় প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, ‘নির্মাতা হিসেবে চয়নিকা চৌধুরীর কথা নতুন করে বলার কিছু নেই। তার নির্মাণ সম্পর্কে সবাই জানেন। তিনি যে ধরনের গল্পে কাজ করেন এটিও তার ব্যতিক্রম নয়। গল্পের কারণেই নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’ নীলাঞ্জনা নীলা বলেন, ‘মিলন ভাইয়ের সঙ্গে নাটকে কাজ করলাম। সিনিয়র হলেও সহশিল্পী হিসেবে তিনি বেশ সহযোগিতাপরায়ণ। নাটকটিতে অভিনয়ের সময় আমরা সবাই গল্পের ভেতর ডুবে গিয়েছিলাম।

দর্শকরা দেখার সময়ও গল্পে মগ্ন থাকবেন বলে আমি বিশ্বাস করি।’ ৩৬১তম নির্মাণ নিয়ে চয়নিকা চৌধুরী বলেন, ‘আমার নির্মাণের একটা সাইন রয়েছে। আমি সাধারণত সম্পর্কের গল্পগুলো টিভিতে দেখানোর চেষ্টা করি। এটির ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি।

যারা এতে অভিনয় করেছেন তাদের সবাই নিজ নিজ জায়গা থেকে ভালোটা দিয়েছেন। নাটকটি আমাদের পরিবারের গল্প নিয়েই নির্মিত হয়েছে। দর্শকরা দেখে আনন্দ পাবেন।’ শিগগিরই নাটকটি কোনো এক বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

Bootstrap Image Preview