Bootstrap Image Preview
ঢাকা, ২২ শনিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৭ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

কাস্টিং কাউচ নিয়ে মুখ খোলা হলে, ক্যারিয়ার শেষঃ ইলিয়ানা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৮, ১০:৪০ AM আপডেট: ১৪ মার্চ ২০১৮, ১০:৪০ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউডে কাস্টিং কাউচ তো আর  কিছু নয়। পূর্বে বহু অভিনেতা অভিনেত্রী এই ধরনের অভিযোগ সামনে এনেছেন। এবার এবিষয়ে মুখ খুললেন ইলিয়ানা ডি ক্রুজ। কিছুদিন পরই অজয় দেবগনের সঙ্গে ইলিয়ানার ‘রেইড’ ছবিটি মুক্তি পাচ্ছে। তার আগেই এমন চাঞ্চল্যকর অভিযোগ করলেন তিনি।

সম্প্রতি #MeToo ক্যাম্পেইনের মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন হেনস্থার বিষয়টি সামনে আসে। কিন্তু এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে ইলিয়ানা বলেন, তরুণ অভিনেত্রীরা কাজ হারানোর ভয়েই এই ইস্যুতে মুখ খুলবেন না। এক সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘আমাকে হয়ত ভীতু মনে করতে পারেন। তবু আমি বলব কাস্টিং কাউচ নিয়ে যদি মুখ খোলা হয়, তাহলে ক্যারিয়ার শেষ।’ তিনি আরও জানান, বছর কয়েক আগে এক অভিনেত্রী তাঁর কাছে এসে বলেছিলেন যে তাঁর প্রযোজক তাঁকে হেনস্থা করছে। ইলিয়ানা তাঁকে বুঝিয়ে দেন যে, সবার সঙ্গেই এমনটা হয়। এগিয়ে যেতে গেলে এভাবেই চলতে হবে।

কারণ হিসেবে অভিনেত্রী বলেন, এ-লিস্টে থাকা তারকাদের বিরুদ্ধে মুখ খোলাটা সহজ নয়। যদি ওই স্তরের কোনও শিল্পী পাশে এসে না দাঁড়ায়, তাহলে কোনও অভিযোগই ধোপে টেকে না। তাঁর মতে, এই দেশে ফিল্ম-স্টারদের ভগবানের চোখে দেখা হয়, তাই তাঁদের অন্ধকার দিকটা কেউ দেখতে চায় না।

Bootstrap Image Preview