Bootstrap Image Preview
ঢাকা, ২৩ রবিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

৭১ এর প্রেক্ষাপটে সাফার ‘জন্ম’

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:৪৪ PM আপডেট: ২৭ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:৪৪ PM

bdmorning Image Preview


নিয়াজ শুভ।।

বাঁচার জন্য মানুষকে প্রতিনিয়ত লড়াই করতে হয়। ভিন্ন ভিন্ন ক্ষেত্রে লড়াইটা ভিন্ন রূপ ধারণ করে। তলোয়ার হাতে, মুখে ছোপ ছোপ রক্তে অভিনেত্রী সাফার যে ছবিটি প্রকাশ হয়েছে সেটির পেছনেও রয়েছে বাঁচার জন্য লড়াইয়ের গল্প। ৭১ এর প্রেক্ষাপটে ‘জন্ম’র রূপ দিয়েছেন নির্মাতা ভিকি জাহেদ।

এ প্রসঙ্গে ভিকি বিডিমর্নিংকে জানান, ‘এর আগে আমি রোমান্টিক গল্পের বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য উপহার দিয়েছি। তবে এবারের গল্পটি পুরোপুরি ভিন্ন। এমন সারভাইবাল থ্রিলার আগে কখনো দেখা যায়নি। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

স্বল্পদৈর্ঘ্যের গল্প জানতে চাইলে নির্মাতা জানান, ‘স্বল্পদৈর্ঘ্যের গল্প বলে দিলে কোন চমক থাকবে না। গল্পটি চমকের জন্য তোলা রইলো। শুধু বলতে পারি, দর্শকরা ভিন্ন স্বাদ পাবে।’

ভিকি জাহেদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মানেই নতুন কোন চমক। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে অল্প সময়ে আলোচনায় এসেছেন ভিকি। বর্তমানে দর্শকদের কাছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জনপ্রিয় করে তোলার পেছনে তার বিশেষ ভূমিকা রয়েছে।

আগের নির্মাণের সাফল্যের ধারাবাহিকতায় ভিকির এবারের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জন্ম’। এতে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় দুই মুখ সাফা কবির ও ফারহান আহমেদ জোভান।

উল্লেখ্য, সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘জন্ম’র পোস্টার। সেটি দেখেই বুঝা যাচ্ছে, সচরাচর যেভাবে দেখা যায় তার চেয়ে ভিন্ন অবতারে হাজির হচ্ছেন সাফা। হোসেন আরিফের প্রযোজনায় লাইট অ্যান্ড শ্যাডোর ব্যানারে নির্মিত ‘জন্ম’র পোস্টার বলে দিচ্ছে এবার সত্যিই ব্যতিক্রম কিছু পেতে যাচ্ছে দর্শক।

Bootstrap Image Preview