Bootstrap Image Preview
ঢাকা, ২৩ রবিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

অতঃপর শেষ হলো ‘গন্তব্য’

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০১৮, ১১:৩০ AM আপডেট: ১৭ ফেব্রুয়ারী ২০১৮, ১০:০৬ PM

bdmorning Image Preview


নিয়াজ শুভ।।

চলচ্চিত্রের দুই প্রজন্মের দুই অভিনেতা ফেরদৌস ও আফফান মিতুল। ‘গন্তব্য’ শিরোনামের একটি ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন তারা। অরণ্য পলাশের পরিচালনায় সম্প্রতি শেষ হয়েছে ছবিটির দৃশ্যধারণ।

ছয় বন্ধুর দেশপ্রেমকে ঘিরেই এগিয়েছে ‘গন্তব্য’ সিনেমার গল্প। ফেরদৌস-মিতুল ছাড়া বাকি ৪ বন্ধুর চরিত্রে অভিনয় করছেন এলিনা শাম্মী, আমান, জায়ান এবং আইরিন। গুরুত্বপূর্ণ দুইটি চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায় ও মাসুম আজিজ। সুইট চিলিস প্রযোজিত এই সিনেমাটি বিরতি দিয়ে প্রায় ২ বছর সময় ধরে কাজ করলেও অতঃপর শেষ হয়েছে দেশপ্রেমমূলক এই সিনেমাটি।

এ প্রসঙ্গে নির্মাতা অরণ্য পলাশ বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কালজয়ী ৭ মার্চের ভাষণ থেকে নির্মিত হচ্ছে ‘গন্তব্য’। এখন চলছে পোষ্ট প্রোডাকশনের কাজ। সব ঠিক থাকলে আগামী মার্চেই ‘গন্তব্য’ ছবিটি বড় পর্দায় মুক্তি দিবো। তবে ছবি মুক্তির সম্ভাব্য তারিখ ৭ মার্চ বা ২৬ মার্চকে সামনে রেখে হতে পারে।’

উল্লেখ্য, ২০১৬ সালের শেষের দিকে ‘গন্তব্য’ ছবির শুটিং শুরু হলেও শেষ হয় চলতি বছরের ২৭ জানুয়ারী। সিরাজগঞ্জের যমুনা সেতুর পার্শ্ববর্তী এলাকা ও জামালপুরের বিভিন্ন লোকেশনে ছবিটির দৃশ্যধারণ করা হয়েছে।

Bootstrap Image Preview