Bootstrap Image Preview
ঢাকা, ২১ শুক্রবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বঙ্গবন্ধুর প্রতি অস্ট্রেলিয়া সংস্কৃতিমন্ত্রীর ভালোবাসা; মুগ্ধ শাকিব

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১০:০৮ AM আপডেট: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০২:১১ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস (এনএসডব্লিউ) রাজ্য সংসদ ভবনে এক মধ্যাহ্নভোজের আমন্ত্রনে সেখানে সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর রুমের বইয়ের শেলফে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা একটি বই দেখতে পেয়ে মুগ্ধ হয়েছেন বাংলার নায়ক শাকিব খান।

‘সুপার হিরো’ সিনেমার শুটিং করতে বর্তমানে অস্ট্রেলিয়ায় আছেন শাকিব-বুবলী জুটি। অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস (এনএসডব্লিউ) রাজ্য সংসদ ভবনে এক মধ্যাহ্নভোজের আমন্ত্রন পেয়েছিলেন রাজ্য সরকারের সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে।

তবে আমাদের জাতির পিতার প্রতি সংস্কৃতিমন্ত্রীর যে এতো ভালোবাসা সেটা আগে জানত না কেউই।

মধ্যাহ্নভোজে আলাপের এক পর্যায়ে উঠে আসে সেই বক্তব্য। শাকিব বলেন, ‘সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর অথিতিয়তা আমরা মুগ্ধ হয়েছি। তার রুমের বইয়ের শেলফে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা একটি বই দেখতে পাই। আলাপের একপর্যায়ে জানতে পারি, আমাদের জাতির পিতার ব্যাপারে তার যথেষ্ট আগ্রহ রয়েছে। তিনি বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।’

শুটিং এর সাথে এই অথিতিয়তার সম্পর্কে তিনি আরো বলেন, ‘তারা অস্ট্রেলিয়ায় আমাদের শুটিংয়ের ব্যাপারে অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করেছি। 'সুপার হিরো' ছবির মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এর জন্য দুজন মন্ত্রী আমাদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি দুই দেশের সাংস্কৃতিক বিনিময়ে অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে যেকোনো সহযোগিতা করার আশ্বাস তারা দিয়েছেন।’

উল্লেখ্য, সেই সময় সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের সড়ক ও নৌপথমন্ত্রী মেলিন্ডা পেভে, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ জামান, চলচ্চিত্র প্রযোজক রেমন্ড সোলায়মান, চিত্রনায়িকা বুবলী, পরিচালক আশিকুর রহমানসহ অনেকে।

Bootstrap Image Preview