Bootstrap Image Preview
ঢাকা, ১৮ বৃহস্পতিবার, অক্টোবার ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

'হাউজফুল ৪' এর নতুন চমক  ববি দেওল

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০১৮, ০৯:০৮ PM
আপডেট: ১০ ফেব্রুয়ারী ২০১৮, ০৯:০৮ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউডের অত্যন্ত জনপ্রিয় কমেডি মুভি 'হাউজফুল’ এর ৪র্থ পর্ব আসছে নতুন চমক নিয়ে। অত্যন্ত জনপ্রিয় এই কমেডি মুভির সিক্যুয়েলে আসতে যাচ্ছেন একসময়ের বলিউডের সাড়াজাগানো নায়ক ববি দেওল। শিগগিরই শুরু হতে যাচ্ছে সাজিদ খানের কমেডি সিরিজ 'হাউজফুল'-এর চতুর্থ কিস্তির কাজ।

ভারতীয় চলচ্চিত্র নির্মাতা, পঠিত লেখক, টক শো হোস্ট, উপস্থাপক এবং অভিনেতা সাজিদ খানের কমেডি সিরিজ 'হাউজফুল' এর আগের পর্বগুলোর মতো মূল কাস্টিংয়ে তেমন একটা পরিবর্তন না থাকলেও এবারের পর্বে দেখা যাবে সুপারস্টার অক্ষয় কুমার আর রিতেশ দেশমুখকে।

তবে আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। আগামী বছর মুক্তিপ্রত্যাশী এই ছবিটি আরেকটি গুরুত্বপূর্ণ অন্তর্ভূক্তি কে হবেন এখন সেটিই দেখার অপেক্ষা।

ছবিটির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ও পরিচালক সাজিদ খান মনে করছেন, এই চরিত্রটির জন্য ববিই যোগ্য। যদিও এখনও তাদের ভেতর কোনো চুক্তি সম্পাদন হয়নি। তবে, আশা করা হচ্ছে, ববি এই ছবিতে অভিনয়ে সম্মতি দেবেন।

অন্যদিকে, ইতিমধ্যে তিন তিনটি ছবির সিক্যুয়েলে কাজ করছেন ববি দেওল। ছবিগুলো হলো, রেস ৩, সমির কর্নিকের ইয়ামলা পাগলা দিওয়ানা (ক্রেজি ম্যাড লাভার) ৩ আর হাউজফুল ৪।

উল্লেখ্য, ছবিটির শুটিংয়ের কাজ শুরু হবে চলতি বছরের জুনে। আগামী বছরের দিওয়ালিতে ছবিটি মুক্তির আশা রাখছেন টিম হাউজফুল।

Bootstrap Image Preview