Bootstrap Image Preview
ঢাকা, ২৪ বুধবার, অক্টোবার ২০১৮ | ৯ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

আপন মানুষকে চিনতে ভুল করেছেন মাহি !

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০১৮, ০২:৩৫ PM
আপডেট: ১০ ফেব্রুয়ারী ২০১৮, ০২:৩৫ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ঢাকাই চলচ্চিত্রের তারকা অভিনেত্রী মাহিয়া মাহি। ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর সুখেই কাটছে অপুর সংসার। তবে হঠাৎ ফেসবুকে তার একটি স্ট্যাটাস সকলের মনে উৎকণ্ঠা জাগিয়ে দিয়েছে। জন্ম দিয়েছে হাজারো প্রশ্নের।

মাহি লিখেছেন, ‘আমি খুব সহজেই মানুষ চিনতে পারি। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা চিনতেই আমার ভুল হয়ে গেলো।’

গেলো বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার পর পোস্ট করা মাহির এই স্ট্যাটাসটি নিয়ে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন শুরু হয়। অনেকেই বলেছেন, স্ট্যাটাসে স্বামী অপুকেই ইঙ্গিত করেছেন মাহি। স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছে না নায়িকার। তাই বিচ্ছেদের পথেই হাঁটছেন তিনি। আর সে কারণেই মাহির এই স্ট্যাটাস!

যদিও সবাই জানে স্বামীর সঙ্গে মাহির সম্পর্ক বেশ ভালো। এর আগে তাদের দাম্পত্য জীবনের কোন কলহের খবর শোনা যায় নি। সামাজিক যোগাযোগ মাধ্যমের বরাত যতটুকু দেখা যায়, তাতে মনে হয় বেশ আনন্দেই কাটছে মাহির বিবাহিত জীবন। তাহলে বিচ্ছেদের গুঞ্জন কেন?

জানা গেছে, মাহি এখন মানিকগঞ্জে ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং করছেন। গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) পর্যন্ত তার স্বামী শুটিং স্পটে মাহির সঙ্গেই ছিলেন। বিকেলে তিনি সেখান থেকে বিদায় নেন। আর তারপর থেকেই মাহি কিছুটা বিষণ্ণ।

প্রতক্ষ্যদর্শীরা বলেন, গেলো শুক্রবার (৯ ফেব্রুয়ারি) শুটিং স্পটে চুপচাপ দেখা গেছে মাহিকে। তার এক ঘনিষ্ঠজন বলেন, মাহি একটু আবেগপ্রবণ মেয়ে। কোনও কারণে হয়তো মন খারাপ। এটা নিয়ে অন্য কিছু ভাবা ঠিক হবে না। এছাড়া গত বৃহস্পতিবারও অপু ভাইয়ের সঙ্গে তাকে বেশ হাসিখুশি দেখা গেছে।

Bootstrap Image Preview