Bootstrap Image Preview
ঢাকা, ১৯ সোমবার, নভেম্বার ২০১৮ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মেহজাবিনের ‘বেস্ট ফ্রেন্ড’ জোভান

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:০৮ PM আপডেট: ০৬ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:০৮ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

দেশীয় টেলিভিশনের দুই তারকা অভিনয়শিল্পী মেহজাবিন ও জোভান। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে ‘বেস্ট ফ্রেন্ড’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধেছেন তারা।

নাটকের গল্পে দেখা যাবে, কোন এক বন্ধুর জন্মদিনে পরিচয় হয় শুভ ও ফারিয়ার। ধীরে ধীরে ভালো বন্ধুত্বে রূপ নেয় তাদের সম্পর্ক। এরই মাঝে ফারিয়ার জীবনে আগমন ঘটে রাকিবের। ফারিয়ার প্রেমের সর্ম্পকের পর শুভ উপলব্ধি করে সে ফারিয়াকে ভালোবেসে ফেলেছে। এসব নিয়ে ফারিয়া, শুভ এবং রাকিবের মধ্যে সম্পর্কের টানাপোড়ান শুরু হয়।

প্রবীর রায় চৌধুরীর পরিাচালনায় নাটকটিতে ফারিয়া চরিত্রে অভিনয় করেছেন মেহেজাবিন, শুভ চরিত্রে আছেন জোভান এবং রাকিব চরিত্রে দেখা যাবে আজাদকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে আরো থাকছেন নবী, লামিয়া, ইলমা, সেতুসহ অনেকেই।

এ প্রসঙ্গে নির্মাতা প্রবীর রায় চৌধুরী জানান, ‘বেস্ট ফ্রেন্ড নাটকটি সম্পূর্ণ রোমান্টিক ধারার নাটক। আশা করি গল্পটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের ধরে রাখবে। এছাড়াও গল্পটিতে পিরান খানের সুরে ও তানভীর ইভানের কন্ঠে ২ টি সুন্দর গান রয়েছে। আশা করছি গানগুলো দর্শকপ্রিয়তা পাবে।’

উল্লেখ্য, এরই মধ্যে নাটকটির প্রমো টিভি ও অনলাইনে ছাড়া হয়েছে, যা ইতিমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারী এনটিভিতে রাত ১১:৩০ মিনিটে প্রচার হবে ‘বেস্ট ফ্রেন্ড’।

Bootstrap Image Preview