Bootstrap Image Preview
ঢাকা, ২৩ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

‘ভালো থেকো’ ছবিটি দেখতে নিষেধ করলেন পরিচালক !

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারী ২০১৮, ০২:৪৩ PM
আপডেট: ০৬ ফেব্রুয়ারী ২০১৮, ০২:৪৩ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

মুক্তির অপেক্ষায় রয়েছে শুভ-তানহা জুটির ‘ভালো থেকো’ ছবিটি। আগামী ৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে ছবিটি। কিন্তু তার আগেই বিরাট কাণ্ড করে বসেছেন ছবিটির নির্মাতা জাকির হোসেন রাজু। দর্শকদের ছবিটি দেখার আমন্ত্রণ না জানিয়ে উল্টো ছাত্র, শিক্ষক ও রাজনৈতিক কর্মীদের ছবিটি না দেখার অনুরোধ করেছেন।

অনুরোধের মাধ্যমটাও বেশ অভিনব। নীলরঙের পোস্টারে নিজের ছবিসহ ‘ভালো থেকো’ সিনেমা না দেখার আহ্বান জানিয়েছেন। রাজধানীর বিভিন্ন এলাকায় সেই পোস্টার লাগানো হয়েছে।

এ প্রসঙ্গে জাকির হোসেন রাজু বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের ছাত্র, শিক্ষক ও রাজনৈতিক কর্মীদের ভালো থেকো ছবিটি কেন দেখতে নিষেধ করেছি এ নিয়ে এখনই কিছু বলতে চাই না। ছবি মুক্তির পর প্রয়োজন মনে করলে বলবো।’

তিনি আরো বলেন, ‘আমি নিজ থেকেই পোস্টারিং করিয়েছি। রবিবার (৪ ফেব্রুয়ারি) রাত থেকে এগুলো শহরের বিভিন্ন স্থানে লাগানো হচ্ছে। এখানে ছবির প্রযোজক, অভিনয়শিল্পী কেউ জড়িত নয়।’

তবে, চলচ্চিত্রবোদ্ধারা মনে করছেন ছবি মুক্তির আগে এটি জাকির হোসেন রাজুর নিছক প্রচারণা ছাড়া কিছুই না। ওনার মত একজন গুণী নির্মাতার এমন উদ্ভট প্রচারণায় বিরক্ত হয়েছেন অনেকেই। এমন কর্মকাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত তোলপাড় চলছে। চলচ্চিত্র বান্ধব ফেসবুক গ্রুপগুলোতে জাকির হসেন রাজুকে নিয়ে সমালোচনা হচ্ছে।

Bootstrap Image Preview