Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৬ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

'আমি বললাম প্রডিউসার কি শুতে চায়?'

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারী ২০১৮, ০৭:০৬ PM
আপডেট: ০৫ ফেব্রুয়ারী ২০১৮, ০৭:০৬ PM

bdmorning Image Preview


নিয়াজ শুভ।।

শোবিজ জগতে ‘কাস্টিং কাউচ’ নতুন কিছু নয়। অভিনয় গুণে দর্শকদের যারা বিনোদন দেয় কিছু অসাধু ব্যক্তি তাদের শরীরের উপর লোলুপ দৃষ্টি ফেলে। কাজের বিনিময়ে বিছানায় যাওয়ায় অনৈতিক প্রস্তাব দেয়। তবে এমন লোককে কিভাবে শায়েস্তা করতে হয় সেটি খুব ভালো করেই জানেন লাক্স তারকা প্রসূন আজাদ।

মিডিয়ায় কাজ করতে গেলে মেয়েদেরকে বিভিন্ন সময় আপোষ করতে হয়। শয্যাসঙ্গী হতে হয় প্রযোজক-পরিচালকের। সাম্প্রতিক সময়ে এই বিষয়টি শোবিজ পাড়ায় বেশ আলোচিত হচ্ছে। কিছুদিন আগে ‘কাস্টিং কাউচ’ নিয়ে মুখ খুলে আলোচনায় আসেন আরেক লাক্স তারকা ফারিয়া শাহরিন। সেই রেশ কাটতে না কাটতেই প্রযোজকের চাহিদার কথা তুলে ধরে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন প্রসূন আজাদ।

প্রসূন লিখেছেন, ‘একজন কল দিয়ে বললো, আপা আমাদের কিছু এক ঘণ্টার নাটক আর টেলিফিল্ম বানানো হবে। কথাটা কিভাবে বলবো...মানে প্রডিউসার...আপা নির্ভয়ে বলবো?

আমি বললাম প্রডিউসার কি শুতে চায়? উনি বললেন, জ্বী আপা মানে পারিশ্রমিকতো দিবেন উনি, তা বাদে কত টাকা নিবেন জানতে চাইলো।’

এমন প্রস্তাবের জবাবে প্রসূন বলেছেন, ‘প্রডিউসার এর মা কে কল করেন। প্রডিউসার এর মা কত নেয় জানতে চান।’

ওই প্রযোজক কিংবা প্রস্তাবের মাধ্যম ব্যক্তিটি কে, সেটি উল্লেখ করেননি প্রসূন আজাদ। তবে তার এমন স্ট্যাটাসে একটি বিষয় পরিস্কার, বাংলাদেশের শোবিজ অঙ্গনে প্রায়ই এমন ঘটনার মুখোমুখি হচ্ছেন অভিনেত্রীরা। তাই এ ধরণের কুরুচিপূর্ণ মানুষের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর দাবি শোবিজের সকল তারকার।

Bootstrap Image Preview