Bootstrap Image Preview
ঢাকা, ২৪ বুধবার, অক্টোবার ২০১৮ | ৯ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

'অদিতের নতুন, তাসকিনের প্রথম'

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারী ২০১৮, ০৭:০৭ PM
আপডেট: ০১ ফেব্রুয়ারী ২০১৮, ০৭:০৭ PM

bdmorning Image Preview


নিয়াজ শুভ।।

"বলে দাও" শিরোনামের নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী, পরিচালক অদিত। গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার সোহেল আরমান এবং সুর করেছেন অদিত, হাসিব এবং দোলা। গানটির সংগীত পরিচালনা করেছেন অদিত। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন দর্শক নন্দিত নির্মাতা তানিম রহমান অংশু।

এই মিউজিক ভিডিও দিয়েই প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন'ঢাকা এট্যাক'খ্যাত অভিনেতা তাসকিন রহমান। এতে তার সাথে আরও অভিনয় করেছেন হালের অন্যতম জনপ্রিয় মডেল অভিনেত্রী শাহতাজ মুনিরা। সম্প্রতি ঢাকার ওয়ারির টিউন এন্ড বাইট মিউজিক লাউঞ্জে মিউজিক ভিডিওটির চিত্রগ্রহণ সম্পন্ন হয়েছে।

মিউজিক ভিডিওটি দিয়েই নতুন বছর উদযাপন করতে যাচ্ছেন অদিত। এ সম্পর্কে তিনি বলেন, নতুন বছরে একেবারেই নতুন কিছু উপহার দিতে চাই শ্রোতাদের। এই মিউজিক ভিডিওটিতে একেবারেই ভিন্ন কিছু পাবেন তারা। অংশু ভাই বরাবরের মতোই তার সেরাটা দিয়েছেন এই গানে। এবং 'ঢাকা এট্যাক'র পর একেবারেই নতুন লুকে দেখা যাবে তাসকিনকে। তাসকিন এবং শাহতাজ অনবদ্য অভিনয় করেছে এখানে। আশা করি দর্শকশ্রোতারা ভালোবেসে গানটি গ্রহণ করবেন।

মিউজিক ভিডিওটি সম্পর্কে তানিম রহমান অংশু বলেন, এই কাজটি আমার প্রিয় কাজগুলোর মধ্যে অন্যতম আর গানটি ব্যক্তিগত ভাবে আমার ভীষণ ভালোলাগার। আশা করছি সবাই বেশ পছন্দ করবেন।

ফ্যাটম্যান ফিল্মস এবং ইনফিনিট মিডিয়ার প্রযোজনায় এবং উৎসববিডি ডট কমের সহযোগীতায় মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে চলতি মাসের প্রথম সপ্তাহেই।

Bootstrap Image Preview