Bootstrap Image Preview
ঢাকা, ২৩ রবিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

খোলামেলা নগ্নতা নিয়ে হাজির ‘হেট স্টোরি ফোর’ (ভিডিও)

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০১৮, ০৪:৫২ PM আপডেট: ২৮ জানুয়ারী ২০১৮, ০৪:৫২ PM

bdmorning Image Preview


বিনোদন ডেস্ক-

বলিউডের সাড়া জাগানো আবেদনময়ী-থ্রিলার সিনেমা ‘হেট স্টোরি’। এবার তৈরি হয়েছে এর চতুর্থ পর্ব ‘হেট স্টোরি ফোর’।সিনেমায় একজন সুপার মডেলের চরিত্রে দেখা যাবে ঊর্বশীকে। যে কি না দুই ভাই করণ ওয়াহি ও ভিভান ভাতেনার সঙ্গে প্রেমের ফাঁদ পাতবেন। তার প্রেমেও পড়বেন দুই ভাই। দুজনের সঙ্গে যৌন সম্পর্কে জড়াতে দেখা যাবে ঊর্বশীকে। ছবির ব্যকগ্রাউন্ডে ‘আশিক বানায়ে আপনে’র টাইটেল ট্র্যাকটিও ব্যবহার করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। যেখানে বেশ খোলামেলাভাবে নিজেকে উপস্থাপন করেছেন উর্বশী রাউটেলা। আশাতীত ভাবেই ট্রেলারে ‘হট অ্যান্ড সেক্সি’ ভাবে ধরা দিলেন ২০১৫-র মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊর্বশী রৌতেলা। তাঁর বিপরীতে দেখা যাবে করণ ওয়াহি ও ভিভান ভাতেনাকে। ট্রেলারে দেখা যাচ্ছে সিনেমায় একজন সুপার মডেলের চরিত্রে দেখা যাবে ঊর্বশীকে। যে কিনা দুই ভাই করণ ওয়াহি ও ভিভান ভাতেনার সঙ্গে প্রেমের ফাঁদ পাতবেন। তাঁর প্রেমেও পড়বেন দুই ভাই।

বিশাল পান্ডিয়া পরিচালিত ছবিটির ট্রেইলার তো রীতিমতো ঝড় তুলেছে ইউটিউবে। চলছে নানা রকমের আলোচনাও। বিভিন্ন খোলামেলা দৃশ্যে দর্শক আপত্তি তুললেও দেখছেন। ২৬ জানুয়ারি ট্রেইলার ইউটিউবে ছাড়া হয়েছে। এরইমধ্যে এটি ৯৬ লাখের বেশি দেখা হয়েছে।

২০১২ সালে মুক্তি পায় প্রথম সিনেমা ‘হেট স্টোরি’। এরপর ২০১৪তে ‘হেট স্টোরি টু’ এবং ২০১৫ সালে ‘হেট স্টোরি থ্রি’। ‘হেট স্টোরি’ সিরিজে যথাক্রমে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম, সুরভিন চাওলা, জেরিন খান এবং ডেইজি শাহ। বিশাল পান্ডে পরিচালিত ‘হেট স্টোরি ফোর’-এ উবর্শীর পাশাপাশি আরও দেখা যাবে টেলিভিশন তারকা করণ ওয়াহি, ভিভান ভাথেনা, গুলশান গ্রোভারসহ প্রমুখ। আগামী ৯ মার্চ মুক্তি পাবে ছবিটি।

‘হেট স্টোরি ফোর’-এর ট্রেলার

https://www.youtube.com/watch?v=0B7athiVJBA
Bootstrap Image Preview