Bootstrap Image Preview
ঢাকা, ২৩ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ভারতে এবার পর্নস্টারের ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ নিয়ে বিতর্ক !

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০১৮, ১১:৫৫ AM
আপডেট: ২৫ জানুয়ারী ২০১৮, ০২:০৯ PM

bdmorning Image Preview


বিনোদন ডেস্ক-

সেন্সর বোর্ডের ছাড়পত্র পেতে ‘পদ্মাবতী’ নাম পরিবর্তন করে ‘পদ্মাবত’ করা হয়েছে। আইনি জটিলতা কাটিয়ে ছবি মুক্তির নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্টও। কিন্তু ছবি মুক্তির একদিন আগেই বুধবার ‘পদ্মাবত’কে কেন্দ্র উত্তাল হয়ে উঠল ভারতের একাংশ। রাজস্থান, হরিয়ানা, গুজরাট, মহারাষ্ট্র সহ বিজেপি শাসিত রাজ্যগুলোতে একপ্রকার তাণ্ডব চালাল কার্নি সেনার সমর্থকরা। ‘পদ্মাবত’ এর মুক্তি বন্ধে কয়েকশ’ বিক্ষোভকারী ব্যাপক তাণ্ডব চালিয়েছে। তারা একটি শপিং মলে ভাঙচুর ও গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে। সেই রেশের মধ্যেই এবার অল ইন্ডিয়া ডেমোক্রাটিক ওম্যানস অ্যাসোসিয়েশনের কোপে পড়ল রাম গোপাল বর্মার সিনেমা। শুধু তাই নয়,‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এর পরিচালক রাম গোপাল বর্মাকে আইনি নোটিস পাঠানোর চিন্তাভাবনাও শুরু করেছে ওই সংগঠন।

রিপোর্টে প্রকাশ, সম্প্রতি একটি তেলুগু চ্যানেলে মহিলাদের সম্পর্কের নাকি ‘অশ্লীল’ ভাষা প্রয়োগ করেছেন রাম গোপাল বর্মা। ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ জুড়েও নায়িকার মুখে পরিচালক মহিলাদের সম্পর্কে ওই ধরনের ভাষা বসিয়েছেন বলেও অভিযোগ। সেই কারণেই রাম গোপাল বর্মার বিরুদ্ধে বিশাখাপত্তনমে সম্প্রতি বিক্ষোভ দেখানো হয়। আর সেখানেই বলিউডের ওই জনপ্রিয় পরিচালকের কুশপুতুলও দাহ করা হয় বলে খবর।

সম্প্রতি প্রকাশ পায় রাম গোপাল বর্মার সিনেমা ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এর ট্রেলার। আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাবে ওই সিনেমা। এই সিনেমার হাত ধরেই বলিউডে আসছেন আরও এক পর্নস্টার মিয়া মালকোভা। এখন দেখা যাক, বলিউডে কতটা জায়গা করে নিতে পারেন পর্নস্টার মিয়া মালকোভা।

ভিডিও https://www.youtube.com/watch?v=nLSP5V2f7RI
Bootstrap Image Preview