Bootstrap Image Preview
ঢাকা, ২৩ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

‘তরুণীর আপত্তির পরেও ওরাল সেক্সে লিপ্ত হন আজিজ’

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০১৮, ০৬:০১ PM
আপডেট: ১৬ জানুয়ারী ২০১৮, ০৬:০১ PM

bdmorning Image Preview


বিনোদন ডেস্ক-

প্রথম ভারতীয় বংশোদ্ভূত অভিনেতা হিসেবে এবছর ৭৫তম গোল্ডেন গ্লোব পেয়েছেন আজিজ আনসারি।কিন্তু গোল্ডেন গ্লোব জিতার পরপরই তার বিরুদ্ধেই যৌন হেনস্তার অভিযোগ আনলেন ব্রুকলিনের ২৩ বছর বয়সী নারী ফটোগ্রাফার।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই তরুণী নিজের ভয়ংকর অভিজ্ঞতার কথা একটি ওয়েবসাইটে জানিয়েছেন। আজিজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলে তিনি জানান, সেটি ছিল তার জীবনের সবচেয়ে খারাপ রাত। গত বছর একটি পার্টিতে আজিজের সঙ্গে সাক্ষাৎ হলে ফোন নম্বর বিনিময় করেন তারা। পরে দেখাও করেন। নামী সেলিব্রিটির সঙ্গে দেখা করতে যাবেন বলে বেশ উৎসাহী ছিলেন ওই তরুণী। কিভাবে সময়টা কাটাবেন সে ব্যাপারে মনে মনে অনেক প্ল্যানও করেছিলেন। কিন্তু সেই সাক্ষাৎই যে এমন ভয়ংকর হয়ে উঠবে, তা স্বপ্নেও ভাবেননি তিনি।

তরুণীর অভিযোগ, রাতের খাবার খাওয়ার পর আজিজের ফ্ল্যাটে যান তিনি। এক পর্যায়ে ফাঁকা ফ্ল্যাটে পরস্পর চুম্বনে লিপ্ত হন। এ সময় আজিজকে তাড়াহুড়ো করতে বারণ করেন ওই তরুণী। বারবার যুবতী বোঝানোর চেষ্টা করেন, আজিজের জোর জবরদস্তি তার পছন্দ হচ্ছে না। কিন্তু তখন সেসব শোনার মুডে ছিলেন না আজিজ। এমনকী তরুণীর অনিচ্ছা থাকার পরও ওরাল সেক্সে লিপ্ত হন তিনি।

টেলিভিশন সিরিজ ‘মাস্টার অফ নান’ অভিনেতা আজিজ পরের দিন এসএমএসে ওই তরুণীকে জানান, তার সঙ্গে রাত কাটিয়ে বেশ ভালো লেগেছে। উত্তরে যুবতী বিরক্ত হয়ে লেখেন, আপনার ভালো কাটলেও, আমার একেবারেই ভালো লাগেনি। আমার অনিচ্ছার তোয়াক্কা করেননি আপনি। পরবর্তীকালে কোনো নারীকে যাতে এভাবে কাঁদতে না হয়, সেই কারণেই আপনাকে সতর্ক করছি। তবে পরে ওই তরুণীর কাছে ক্ষমা চেয়েছিলেন আজিজ। জানান, কাউকে কষ্ট দেওয়া তার উদ্দেশ্য ছিল না। সেই কথপোকথনের স্ক্রিনশটও প্রকাশ্যে এনেছেন তরুণী।

এদিকে নিজের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থার অভিযোগের জবাব দিলেন গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জয়ী প্রথম ভারতীয় বংশোদ্ভূত অভিনেতা আজিজ আনসারি।

এক বছর আগে যে তরুণীর সঙ্গে ডেট করেছিলেন আজিজ, সম্প্রতি তিনিই তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন। বেব ডট নেটকে দেওয়া এক সাক্ষাৎকারে নাম প্রকাশে অনিচ্ছুক পেশায় চিত্রগ্রাহক ওই মার্কিন যুবতী বলেন, টাইমস আপের পিনসহ আজিজকে গোল্ডেন গ্লোবের মঞ্চে দেখে প্রচণ্ড রেগে গিয়েছিলাম। এক বছর আগে তার হাতে যৌন হেনস্থা হওয়ার ভয়ঙ্কর স্মৃতি চোখের সামনে ভাসছিল।

এর জবাবে রোববার ইউএসএ টুডে’কে আজিজ বলেন, আমি বিষয়টিতে স্তম্ভিত ও ক্ষমাপ্রার্থী। গত বছর সেপ্টেম্বরে একটি পার্টিতে ওই যুবতীর সঙ্গে আলাপ হয়েছিল। এরপর আমরা একে অপরের ফোন নম্বর নিয়েছিলাম। ডিনার ডেটেও গিয়েছিলাম। পরে ওর সঙ্গে দু’জনের সম্মতিতে শারীরিক সম্পর্কও হয়েছিল। পর দিন ও জানায়, বিষয়টিতে ওর খারাপ লেগেছে। সেটা জেনে আমি খুব অবাক হয়েছিলাম। পরে ওর সঙ্গে আলাদাভাবে কথাও বলি।

হলিউডে যৌন হেনস্থার প্রতিবাদে এ বছর ‘গোল্ডেন গ্লোব’ অনুষ্ঠানে বেশিরভাগ অভিনেতা কালো পোশাক পরে গিয়েছিলেন। অনেকের পোশাকে ছিল ‘টাইমস আপ’ ব্যাজ। যার অর্থ ছিল, নারীদের প্রতি যৌন হেনস্থামূলক আচরণ বন্ধ করা হোক। সেই তালিকায় ছিলেন আজিজও।

এ বছরের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথম কোনো এশিয় কমেডিয়ান হিসেবে পুরস্কার জেতেন ভারতীয় বংশোদ্ভূত আজিজ। তিনি এই মুহূর্তে বিশ্বের অন্যতম ধনী কৌতুক অভিনেতা।

Bootstrap Image Preview