Bootstrap Image Preview
ঢাকা, ১৫ সোমবার, অক্টোবার ২০১৮ | ৩০ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মঞ্চে উঠেই বিবস্র তারকা ! (ভিডিও)

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৯ জানুয়ারী ২০১৮, ১০:০২ PM
আপডেট: ০৯ জানুয়ারী ২০১৮, ১০:০২ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

অস্ট্রেলিয়ায় টেলিভিশন দর্শকদের জনপ্রিয় মুখ কোর্টনি অ্যাক্ট। সম্প্রতি অস্ট্রেলিয়ার নামকরা রিয়েলিটি শো ‘সেলিব্রিটি বিগ ব্রাদার’ এ অংশ নেন তিনি। সেখানে এক বিব্রতকর ঘটনার সম্মুখীন হতে হয় তাকে। সেই কাণ্ডের ভিডিও অনলাইন দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে, এতে লজ্জায় পড়েছেন শো'র এই প্রতিযোগী কোর্টনি।

‘সেলিব্রিটি বিগ ব্রাদার’ শোয়ের সঞ্চালিকা এমা উইলিসের সঙ্গে সামান্য কথা শেষ করেন কোর্টনি। এরপর সিঁড়ি দিয়ে নেমে মঞ্চে পা রাখতেই সেখানে ঘটে বিপত্তি। পরনের স্কার্টটি সম্পূর্ণ খুলে যায় কোর্টনির। এতে বিবস্ত্র হয়ে যান এই তারকা।

নিজেকে সামলিয়ে কোনো মতে স্কার্ট তুলে মঞ্চ থেকে সাজ ঘরের দিকে দৌড় দেন তিনি। এর মধ্যে যা হবার তা হয়ে যায়। মুহূর্তের মধ্যে সেই দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

অন্যদিকে স্কার্ট খুলে পড়ার ঘটনায় সাজ ঘরে ঢুকে অন্যান্য প্রতিযোগীদের কাছে দুঃখ প্রকাশ করেন কোর্টনি। এ নিয়ে আক্ষেপের রেশ কাটতে না কাটতেই আবারো স্কার্ট খুলে যায় তার। এতে হতবাক হয়ে যান অন্য তারকারাও।

দু'টি ভিডিওই এখন পাওয়া যাচ্ছে অনলাইনে। যা বিনোদনের বাড়তি খোড়াক হয়েছে বিনোদনপ্রেমী তরুণ প্রজন্মের।এমন কাণ্ড নেহাত দুর্ঘটনা বলে দুঃখ প্রকাশ করেছেন কেউ-কেউ। তবে সবার নজরে থাকতে কোর্টনি ইচ্ছাকৃতভাবে এ কাণ্ড ঘটিয়েছেন বলেও অভিযোগ উঠেছে।

দেখে নিন ভিডিওটি-

https://www.youtube.com/watch?v=gmRvNYZ9xus

Bootstrap Image Preview