Bootstrap Image Preview
ঢাকা, ২০ শনিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

শীতকে উপেক্ষা করে বৃষ্টিতে ভিজলেন নিরব-আইরিন

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৫ জানুয়ারী ২০১৮, ১০:৩০ PM
আপডেট: ০৫ জানুয়ারী ২০১৮, ১০:৩০ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ঘর থেকে বাইরে বের হলেই শীতের প্রকোপ গায়ে কাঁপন তোলে। এমন হাড়কাঁপা শীতের মধ্যে অনেকেই কম্বলের উষ্ণতা ছাড়তে চান না। সেখানে চিত্রনায়ক নিরব এবং চিত্রনায়িকা আইরিন বৃষ্টিতে ভিজেছেন। তবু ঢাকায় নয়, দেশের সবচেয়ে শীতল এলাকা শ্রীমঙ্গলে। বরফ জমে যাওয়া রাতে কৃত্রিম বৃষ্টিতে ভিজে শুটিং করেছেন তারা।

গত বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) দেশে চলতি বছরের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়। চুয়াডাঙ্গায় তাপমাত্রা ছিলো ৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস, যা চলতি বছরে দেশের সর্বনিম্ন তাপমাত্রা। একইদিনে শ্রীমঙ্গলে তাপমাত্রা ছিল ৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। যা ছিল গোটা সিলেটে বছরের সর্বনিম্ন তাপমাত্রা।

শ্রীমঙ্গলে নোভেম ইকো রিসোর্টে তাদের বৃষ্টিতে ভেজার দৃশ্যধারণ করা হয়। সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত বৃষ্টিতে ভিজেছেন তারা। শর্ট দেয়ার পর গরম কাপড়ে লুকিয়ে নিজেকে রক্ষা করেছেন নিরব। তিনি বলেন, কৃত্রিম প্রক্রিয়ায় কাপড় এতটাই গরম করা হয়েছে যে, ভেজা না থাকলে যে কেউ শরীরে পরলে তার শরীর পুড়ে যাবে।

উল্লেখ্য, বুলবুল জিলানীর পরিচালনায় ‘রৌদ্রছায়া’ নামের একটি ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন নিরব-আইরিন। আগামী ১০ জানুয়ারি পর্যন্ত ছবিটির দৃশ্যধারণ করা হবে। চলতি বছরের মাঝামাঝি সময়ে প্রেক্ষাগৃহে আসবে ‘রৌদ্রছায়া’।

Bootstrap Image Preview