Bootstrap Image Preview
ঢাকা, ১৪ শুক্রবার, ডিসেম্বার ২০১৮ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বাড়ি থেকে স্বপরিবারে উচ্ছেদ হচ্ছেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৭, ১১:৩৪ AM আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭, ১১:৩৪ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউডের এক সময়ের অন্যতম বিখ্যাত অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। দীর্ঘদিন থেকেই আছেন লোক চক্ষুর আড়ালে, নতুন কোনো সিনেমাতেও দেখা যায়নি তাকে।

অনেক দিন ধরেই আছেন  ফ্রান্সের প্যারিসে। বিয়েও করেছেন ফ্রান্সে। তবে এবার পাওয়া গেল দুঃসংবাদ।

ভাড়া পরিশোধ না করায় প্যারিসের অ্যাপার্টমেন্ট থেকে সপরিবারে উচ্ছেদ হচ্ছেন বলিউডের এই বিখ্যাত নায়িকা। মালিক মল্লিকা ও তার স্বামীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন বাড়ির মালিক।

মল্লিকা পরিবারের আইনজীবী জানান, গত বছর দালানের ভিতর মল্লিকা শেরাওয়াত হামলার শিকার হলে ভাড়া পরিশোধ না করে বিরক্তি প্রকাশ করেন।

বাড়িওয়ালা জানিয়েছেন, মল্লিকা ও তার স্বামীর কাছে তিনি প্রায় ৮০ হাজার ইউরো পাবেন। তবে সে দম্পতির টাকা থাকা সত্ত্বেও তারা বাড়িভাড়া পরিশোধ করছেন না। এ অবস্থায় তিনি মল্লিকা ও তার স্বামীকে উচ্ছেদের পাশাপাশি বাড়িভাড়া আদায়ে তাদের আসবাবপত্র ও মূল্যবান ঘড়ি আটক করার আবেদন করেছেন।

ওলিভয়া মেরেন্ড জানান, তারা (মল্লিকা পরিবার) ইচ্ছা করলেই ভাড়া মিটিয়ে দিয়ে চলমান সমস্যার সমাপ্তি টানতে পারেন কিন্তু বর্তমান সমস্যা নিয়ে তারা কোনো আলোচনা করছে না।

গত বছর মল্লিকা তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে সিরিল ও তার বেশ কিছু রোমান্টিক মুহূর্তের ছবি পোস্ট করেন। এবং তার প্রেম জীবনের নানা বিষয় শেয়ার করেন। একটির ছবির ক্যাপশন মল্লিকা লিখেন, ‘প্রেমে পড়া খুবই সুন্দর একটা অনুভূতি, তুমি যাকে ভালোবাস যদি সেও তোমাকে ভালোবাসে। ’

প্রায় ৪০টি সিনেমায় কাজ করেছেন বর্তমানে ৪১ বছর বয়সী মল্লিকা। তবে এখনও প্যারিসে অবস্থানসহ সম্পূর্ণ বিষয়গুলোকে ধোঁয়াশাতেই রেখেছেন মল্লিকা। সম্প্রতি ভারতীয় সাংবাদিকরা তার ফ্রান্সের বাড়ি নিয়ে প্রশ্ন করলে মল্লিকা সম্পূর্ণ বিষয়টিকে অস্বীকার করে জানিয়েছেন, প্যারিসে কোনো অ্যাপার্টমেন্টই নেই। তাই ভাড়া দেওয়ারও প্রশ্ন আসে না।

Bootstrap Image Preview