Bootstrap Image Preview
ঢাকা, ২২ সোমবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

তৃতীয় ব্যক্তির কারণেই স্বামীর সাথে স্পর্শিয়ার ডিভোর্স!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩৩ PM
আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩৩ PM

bdmorning Image Preview


বিনোদন ডেস্ক-

সংসার ভেঙে গেল মডেল ও অভিনয়শিল্পী অর্চিতা স্পর্শিয়া এবং নির্মাতা রাফসানের। গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের একটি কাজী অফিসে তাদের বিবাহ বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন স্পর্শিয়ার স্বামী রাফসান নিজেই।

তিনি বলেন, গত ২১শে আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের একটি কাজী অফিসে আনুষ্ঠানিকভাবে আমাদের বিবাহবিচ্ছেদ হয়। কিছুদিন যাবৎ নানা বিষয়ে আমাদের মধ্যে মতের অমিল হচ্ছিল। আমরা আলাদা থেকেছি। শেষ পর্যন্ত নিজেরা আলোচনা করে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।

তৃতীয় ব্যক্তির কারণেই স্বামীর সাথে স্পর্শিয়ার ডিভোর্স!

রাফসান বলেন, ‘আমাদের দুজনের সিদ্ধান্তে আমরা আলাদা হয়েছি। এখনও আমরা দুজন দুজনকে ভালোবাসি। কিন্তু চারপাশের কিছু মানুষের মধ্যস্থতার কারণে আসলে বিষয়টি জটিল হয়ে গেছে। তবে আমি বলব স্পর্শিয়া খুবই ভালো একটা মেয়ে। ও অনেক যুদ্ধ করে এই পর্যন্ত এসেছে। আমরা একসঙ্গে না থাকলেও আমাদের মধ্যে সম্মানবোধ সবসময়ই থাকবে।’

এ ব্যাপারে স্পর্শিয়ার সঙ্গে তার মুঠোফোনে একাধিকবার  যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। পরে এক পর্যায়ে ফোনটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৯শে সেপ্টেম্বর স্পর্শিয়ার সঙ্গে রাফসানের বাগদান হয়। ঐ বছরেরই ১লা অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের সময় রাফসান এবং স্পর্শিয়ার বন্ধুত্ব তৈরি হয়। ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ নামে ধানমন্ডির একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়েছেন স্পর্শিয়া ও রাফসান।

 
Bootstrap Image Preview