Bootstrap Image Preview
ঢাকা, ২২ শুক্রবার, ফেব্রুয়ারি ২০১৯ | ১০ ফাল্গুন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বিশাল সাম্রাজ্য আমার, কিন্তু রাণী নেইঃ শাকিব খান

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৭ জুন ২০১৬, ১০:২১ PM আপডেট: ২৭ জুন ২০১৬, ১০:২২ PM

bdmorning Image Preview


নিয়াজ শুভ।।

‘আমি সম্রাট, বিশাল সাম্রাজ্য আমার, শুধু রাণী নেই’ শাকিবের এমন মন্তব্যে অনেক মেয়ের মনেই আশার আলো জাগতে পারে। বাস্তবে হলে হয়তো অনেক মেয়েই শাকিবকে পাওয়ার সুযোগটা নিতে পারতেন। কিন্তু দুর্ভাগ্যবসত এটি ‘সম্রাট’ ছবির ডায়লগ।

আসছে ঈদে মুক্তিপ্রাপ্ত ‘সম্রাট’ ছবিতে এমন অনেক ডায়লগেই ইতিমধ্যে দর্শকদের নজর কেড়েছেন ঢাকাই কিং। শুধু ডায়লগ নয়, মারদাঙ্গা অ্যাকশন, সাবলীল নাচ এবং তার নতুন লুক ছবিটিতে ভিন্ন মাত্রা যোগ করেছে।

সোমবার (২৭ জুন) ছবিটির ট্রেলর প্রকাশ পাওয়ার পর দর্শকদের চাহিদা আরো বেড়ে গেছে। প্রতিনিয়ত নিজেকে ভিন্ন রূপে প্রকাশ করে দর্শকদের হলমুখী করছেন এই অভিনেতা। এবারের ঈদেও হলগুলো যে থাকবে শাকিবের দখলে তা আর বলার অপেক্ষা রাখে না।

কিছুদিন আগেই সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় ‘সম্রাটঃ দ্য কিং ইজ হেয়ার’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। ছবিতে তার সহ-অভিনেত্রী অপু বিশ্বাস। ভারতের হিন্দি ও বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে দেখা যাবে রাজার ভূমিকায়। এছাড়াও বিভিন্ন চরিত্রে আরো থাকছেন মিশা সওদাগর, আলীরাজ প্রমুখ।

উল্লেখ্য, ‘সম্রাট’ সিনেমার গান রিলিজের পরই দর্শকরা শাকিবের নতুন ধামাকার আভাস পেয়েছিলো। ট্রেলর প্রকাশ হওয়ার পর কিছুটা আশার আলো মেলেছে। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা।

দেখে নিন ‘সম্রাট’ ছবিটির ট্রেলর-

https://www.youtube.com/watch?v=zFTw6T_nk8Q
Bootstrap Image Preview