Bootstrap Image Preview
ঢাকা, ১৮ বৃহস্পতিবার, অক্টোবার ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

গণবি'তে শিক্ষিকা-ছাত্রের ছবি নিয়ে ফেসবুকজুড়ে তোলপাড়!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২১ মে ২০১৮, ১১:১১ PM
আপডেট: ২১ মে ২০১৮, ১১:১১ PM

bdmorning Image Preview


গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ

গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্মার্টফোন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিক্যুলার বায়োলজি বিভাগের শিক্ষিকা মাহাবুবা খাতুন এবং একই বিভাগের শিক্ষার্থী নাফিস আফ্রিদির স্থিরচিত্র।

গতকাল রবিবার মধ্যরাত থেকে গণ এ ছবিটি সবার কাছে ছড়িয়ে পরে। এর আগে ১৯ মে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ছেলের ফেসবুক প্রোফাইলে 'গট ম্যারিড' পোস্ট আসে। তখনই তার সহপাঠীমহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এ বিষয়ে শিক্ষিকা মাহাবুবা খাতুন জানান, আমার পূর্বের স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হলে দীর্ঘদিন সাভারে একা একা থেকেছি। আমার মা বাবা নেই, এখন কোনভাবেই আমার একা থাকা সম্ভব হচ্ছে না। অনেকে অনেকভাবে আমাকে সমস্যা করছে, আমার এক ছেলে রয়েছে, তার কথা ও আমার সম্মানবোধের কথা চিন্তা করে আমি নাফিস আফ্রিদি'কে কোর্টের মাধ্যমে বিয়ে করেছি। আমার কাছে তার ডকুমেন্ট আছে, কে বা করা নাফিসের মোবাইল থেকে ছবি সংগ্রহ করে তা ভাইরাল করছে।

রাজশাহী’র মেয়ে মাহবুবা খাতুন সাভারে অস্থায়ী ভাড়া বাসায় থাকতেন। তার আট বছর বয়সী একটি ছেলে রয়েছে। নাফিস আফ্রিদিরও গ্রামের বাড়ি রাজশাহীতে।সে গণ বিশ্ববিদ্যালয়ে অনার্স ৩য় বর্ষ (৫ম সেমিস্টার)-এর শিক্ষার্থী।

এমন ঘটনায় গণ বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে মন্তব্য করেছেন অনেকেই। শিক্ষার্থীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজমান।

বায়োকেমিস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান ডা. শাকিল মাহমুদ  জানান, 'এ বিষয়ে আমার কিছুই বলার নেই। এসব নিতান্তই তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কিত। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ঘটনার পরিপ্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করতেই পারে।'

Bootstrap Image Preview