Bootstrap Image Preview
ঢাকা, ২০ শনিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ইবিতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগে পীয়ার রিভিউ সম্পন্ন

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২১ মার্চ ২০১৮, ০৭:৪০ PM
আপডেট: ২১ মার্চ ২০১৮, ০৭:৪০ PM

bdmorning Image Preview


আবু সালেহ, ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয় ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগে পীয়ার রিভিউ সম্পন্ন হয়েছে।

গত ১৩ থেকে ১৫ মার্চ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে এবং ১৭ থেকে ১৯ মার্চ ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগে এ পীয়ার রিভিউ কার্যক্রম চলে। ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে পীয়ার রিভিউকালে এক্সটার্নাল পীয়ার রিভিউ টীমের (ইপিআরটি) সদস্য হিসাবে ছিলেন শ্রীলংকার কেলানীয়া বিশ্ববিদ্যালয়ের প্রফেসর এমিরেটাস ড. নিমল কীরথি ড্যাঙ্গালে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. মোঃ এনায়েত হোসেন এবং ফলিত পদার্থবিজ্ঞান এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোঃ মোজাফফর হোসেন।

ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগে এক্সটার্নাল পীয়ার রিভিউ টীমের (ইপিআরটি) সদস্য হিসাবে ছিলেন, শ্রীলংকার কেলানীয়া বিশ্ববিদ্যালয়ের প্রফেসর এমিরেটাস ড. নিমল কীরথি ড্যাঙ্গালে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান প্রফেসর অজিত কুমার মজুমদার এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ।

বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক প্রফেসর ড. কে. এম. আব্দুস ছোবহান এবং অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. কাজী আকতার হোসেন, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটির সদস্য প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন এবং প্রফেসর ড. মোঃ জাহিদুল ইসলাম, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটির সদস্য সহকারী অধ্যাপক সুতাপ কুমার ঘোষ, মোঃ বখতিয়ার হাসান এবং সঞ্জয় কুমার সরকার পীয়ার রিভিউ কার্যক্রমে নিযুক্ত ছিলেন।

Bootstrap Image Preview