Bootstrap Image Preview
ঢাকা, ২০ শনিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

শাবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০১৭, ০৯:২২ PM
আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭, ০৯:২২ PM

bdmorning Image Preview


আরাফ আহমদ,শাবি প্রতিনিধি:

বিদেশে অর্থ পাচার, এতিমদের অর্থ আত্মসাৎ, দুর্নীতির দায়ে অভিযুক্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। বৃহস্পতিবার দুই ভাগে বিভক্ত হয়ে শাখা ছাত্রলীগ এই কর্মসূচি পালন করে।

দুপুর সাড়ে ১২ টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজের অনুসারীরা ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এসময় ফুডকোর্ট থেকে একটি মিছিল শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ স্থান প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এসে শেষ হয়। এসময় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ধনী রাম রায়ের সভাপতিত্বে ও মুশফিকুর রহমান ভূইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আনোয়ার হোসেন ভূইয়া, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খালেদ সাইফুল্লাহ ইলিয়াছ, সহ সম্পাদক সুব্রত পাল, সুকান্ত ঘোষ ও ছাত্রলীল নেতা আবু সালমান।

আবার দুপুর দেড়টায় একই দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীন ও সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারীরা। বিক্ষোভ মিছিলটি ফুডকোর্ট চত্বর থেকে শুরু হয়ে গ্ররুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি মুস্তাকিম আহমেদ মুস্তাক, তারিকুল ইসলাম, আব্দুল্লাহ আল মাসুম, মরুফ আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ, সাংগঠনিক সম্পাদক আসিফ হোসেন রনি, জাহিদ হাসান নাঈম, দপ্তর সম্পাদক মোস্তাক মিয়া, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক জাকারিয়া মাসুদ, সাহিত্য সম্পাদক আব্দুল হাদি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুজ্জামান রুপক, গণশিক্ষা সম্পাদক আব্দুর রশিদ রাসেল প্রমুখ।

Bootstrap Image Preview