Bootstrap Image Preview
ঢাকা, ২৩ রবিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বশেমুরবিপ্রবিতে সি. অার.সি এর নতুন কমিটি গঠন

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৭, ১০:৫৩ AM আপডেট: ১৫ নভেম্বর ২০১৭, ১০:৫৩ AM

bdmorning Image Preview


ফয়সাল হাবিব, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) পথশিশু সম্পর্কিত স্বেচ্ছাসেবী সংগঠন সি. আর. সি (কাম ফর রড চাইল্ড )- এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের গ্যারেজ প্রাঙ্গণে এক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন এ কমিটিতে ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মনির হোসাইনকে সভাপতি ও একই বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী সিকদার মাহাবুবকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, সম্মেলনে উপস্থিত ছিলেন সি, আর, সি (কাম ফর রড চাইল্ড)- এর কেন্দ্রীয় শাখার সভাপতি রাসেল আহমেদ রাজু ও সাধারণ সম্পাদক হাসান আল সাহাব এবং গোপালগঞ্জ জেলা সভাপতি মোঃ সাকিব মুন্সী।

উল্লেখ্য, সি. অার. সি (কাম ফর রড চাইল্ড) তার মহৎ লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে নিরন্তরভাবে সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছে। এটি মূলত পথশিশু বিষয়ক সংগঠন। পথশিশুদের নিয়েই এরা বিভিন্ন কাজ করে থাকে।

গত বছরের আগস্ট মাস থেকে জন্মলগ্নের প্রারম্ভ থেকেই পথশিশুদের উন্নয়নের কথা চিন্তা করে সি, আর, সি (কাম ফর রড চাইল্ড) নিরলসভাবে তাদের কাজ করে যাচ্ছে। বর্তমানে সি, আর, সি (কাম ফর রড চাইল্ড)- এর কার্যক্রমের মধ্য অন্তর্ভুক্ত প্রতি বছর পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ, প্রতি ঈদে নতুন পোশাক বিতরণ এবং শিক্ষা উপকরণ বিতরণ সহ অন্যান্য সামাজিক কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদন করা।

আগামী ২ বছরের মধ্যে সকল সরকারি বিশ্ববিদ্যালয়ে সি, আর, সি (কাম ফর রড চাইল্ড)- এর শাখা খোলা এবং আগামী ২০ বছরের মধ্যে পথশিশুমুক্ত বাংলাদেশ গড়ে তোলাই এর মুখ্য লক্ষ্য ও উদ্দেশ্য।

Bootstrap Image Preview