Bootstrap Image Preview
ঢাকা, ২২ সোমবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

‘সাংবাদিকতার উদ্দেশ্য মানবতার কল্যাণ’

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৭, ০৫:০৬ PM
আপডেট: ১৩ নভেম্বর ২০১৭, ০৫:২১ PM

bdmorning Image Preview


নুর হাসান নাঈম, জাবি প্রতিনিধি:

গণমাধ্যম কর্মীদের মানবতার টানে সাংবাদিকতা করার আহ্বান জানিয়ে এটিএন বাংলার প্রধান নির্বাহী সম্পাদক জ.ই.মামুন বলেছেন, সাংবাদিকতার উদ্দেশ্য হচ্ছে মানুষের কল্যাণ। এ ক্ষেএে বাংলাদেশ, মিয়ানমার, পাকিস্তান কোন সম্যসা না।

সোমবার (১৩নভেম্বর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বাংলাদেশ জার্নালিজম ষ্টুডেন্ট কাউন্সিলের (বিজেএসসি) ২য় বর্ষপূর্তি পালন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিজেএসসি’র কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বলের সভাপতিত্বে ও বিজেএসসি’র সাংগঠনিক সম্পাদক সিফাত আল সাইফের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিকী অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক বলেন, ‘কলা ও সমাজবিজ্ঞান অনুষদের বিভাগের ছাত্ররা দেশকে সামনে থেকে নেতৃত্ব দেয়, তাই যোগযোগকে অবশ্যই হাতিয়ার হিসেবে নিতে হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, জার্নালিজম এন্ড মিডিয়া ষ্টাডিজ বিভাগের সভাপতি উজ্জল কুমার মণ্ডল।

প্রধান আলোচক হিসেবে ছিলেন বিজেএসসি জাবি সংসদের উপদেষ্টা সালমা আহমেদ। বিশেষ আলোচক হিসেবে ছিলেন জেএমএস বিভাগের ছাত্রকল্যাণ উপদেষ্টা সুমাইয়া শিফাত।

বাংলাদেশ জার্নালিজম ষ্টুডেন্ট কাউন্সিল (বিজেএসসি)২০১৫ সালের ১৩ নভেম্বর আনুষ্ঠানিকভাবে তাদের কার্যক্রম শুরু করে।“একতাই বল-যোগযোগই সম্বল’’ এই শ্লোগানকে ধারণ করে বর্তমানে সরকারি-বেসরকারি মিলিয়ে মোট ১৪ টি বিশ্ববিদ্যালয়ে বিজেএসসি’র কার্যক্রম এগিয়ে চলছে।

Bootstrap Image Preview