Bootstrap Image Preview
ঢাকা, ২৫ মঙ্গলবার, সেপ্টেম্বার ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করাই আমাদের সকলের দায়িত্ব: লাবু চৌধুরী

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৮, ০৮:৩১ PM আপডেট: ১৫ আগস্ট ২০১৮, ০৮:৩১ PM

bdmorning Image Preview


আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি-

জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র, রাজনীতিবিদ ও কৃষি গবেষক শাহদাব আকবার চৌধুরী লাবু বলেছেন, বাঙালি জাতির পিতা যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন পূরণ করা আমাদের সকলের দায়িত্ব। তাহলেই তাঁর বিদেহী আত্মা শান্তি পাবে।

আজ বুধবার বিকালে ফরিদপুরের সালথায় জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস ইতিহাসের বেদনাবিধূর ও বিভীষিকাময় একটটি দিন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে পরিবার-পরিজনসহ নির্মম হত্যাকাণ্ডের শিকার হন স্বাধীন বাংলাদেশের স্থপতি। এটি ছিল স্বাধীন বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে অশ্রুভেজা কলঙ্কময় রাত। বাঙালি জাতি আজ গভীর শোক ও শ্রদ্ধায় তার শ্রেষ্ঠ সন্তানকে স্মরণ করেছে। রাষ্ট্রীয়ভাবে যথাযোগ্য মর্যাদা ও ভাব-গাম্বীর্যে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস। জাতির পিতাসহ তাঁর পরিবারবর্গ যারা আজকের এই দিনে শহীদ হয়েছিলেন তাঁদের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দীন, উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আইন বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ওদুদ মাতুব্বার, দপ্তর সম্পাদক মজিবুল হক, আসাফোর কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক সেলিম মোল্যা, সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ফারুক মাতুব্বার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, খন্দকার সাজ্জাদ হোসেন, ছাত্রলীগের জেলা সহসভাপতি দেবাশীষ মজুমদার নয়ন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল সহ স্থানীয় কয়েক হাজার নেতাকর্মী।

Bootstrap Image Preview