Bootstrap Image Preview
ঢাকা, ২২ শনিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৭ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বঙ্গবন্ধুর স্মরণে শহিদ ফিরোজ চত্ত্বরে মোমবাতি প্রজ্বালন

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৮, ১১:১৩ AM আপডেট: ১৫ আগস্ট ২০১৮, ১১:১৩ AM

bdmorning Image Preview


বাতেন আহমেদ, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি।।

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবসের শ্রদ্ধা জানাতে ১৫ আগস্ট রাত ১২'টা ১ মিনিটে গোদাগাড়ী শহিদ ফিরোজ চত্ত্বরে মোমবাতি প্রজ্বলন করেছে গোদাগাড়ী উপজেলা যুবলীগ।

উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন প্রান্ত হতে আগত যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামীলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এই মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠানে যোগ দেয়। মোমবাতি প্রজ্বলন হলে শহিদ ফিরোজ চত্ত্বরটি আঁধারের মাঝে আলোর আভায় এক অসাধারণ দৃশ্যের সৃষ্টি হয়।

পরে শহিদ ফিরোজ চত্ত্বরে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লবের সঞ্চলনায় ও যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. বদিউজ্জামান। আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মো. মাসুম, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ হোসেন বাবু, পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানা, সাধারণ সম্পাদক রুবেল হোসেনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

আলোচনা সভায় যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, ১৫ আগস্ট আমাদের প্রিয় নেতা জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে একটি কুচক্রী মহল নির্মমভাবে হত্যা করে কালো অধ্যায়ের সৃষ্টি করে। আজও সেই মহলটি তৎপর বাংলাদেশ কে অরাজকতায় ফেলতে। আজ যে শহিদ ফিরোজ চত্ত্বরে আলো জ্বালানো হলো আমাদের ছাত্রলীগ নেতার আত্নার মাগফিরাত কামনা করি সেই সাথে সাথে শেখ মুজিবুর রহমানসহ স্বপরিবারের।

তিনি আরও বলেন,আজ যে মোমবাতি জ্বালিয়ে আলো জ্বালানো হলো এই আলোকে শক্তিতে পরিণত করে আগামী দিনে আমরা একাত্ব হয়ে মাঠে ঝাঁপিয়ে কাজ করবো। এর আগে শহিদ পরীবারের প্রতি সমবেদনা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Bootstrap Image Preview