Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

নরসিংদীতে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮, ১০:১৪ AM আপডেট: ১৪ আগস্ট ২০১৮, ০২:০১ PM

bdmorning Image Preview


সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর শিবপুর উপজেলায় বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ছয়জন।

আজ মঙ্গলবার কাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সজল বিশ্বাস (২০), সাবিকুন্নেছা পাল (৫), প্রিয়দা বিশ্বাস (৫), ও বৃষ্টি (৭)। নিহত অন্যদের পরিচয় এখনও জানা যায়নি। আহতরা হলেন, শিতল চন্দ্র সাহ (৩৩), রানী চন্দ্র সাহা (২১), দেবনাথ (৪৮), কুমার সাহা (৩৩) ও মুক্তা রানী সাহা (২৭)। এদিকে নরসিংদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও হাইওয়ে পুলিশ ও থানার পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যান। ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ৩ জনের মৃতদেহ উদ্ধার করে ও আহতদের দ্রুত জেলা হাসপাতারে প্রেরণ করা হয়।

পুলিশ জানিয়েছে, ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাস সিলেট যাচ্ছিল। ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় বাসটির সামনের চাকা ফেটে হয়ে যায়। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা বরযাত্রীবাসী একটি হাইয়েস মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী মারা যান। আহত হয় আরো ছয় যাত্রী। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, মিতালি পরিবহন যাত্রীবাহী বাসটির সামনের ফেটে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে বরযাত্রীবাহী মাইক্রোবাসটির উপড়ে উঠিয়ে দেয়। এতে তিনজন নিহত হয়।

Bootstrap Image Preview