Bootstrap Image Preview
ঢাকা, ২১ শুক্রবার, সেপ্টেম্বার ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

প্রতিকূল পরিস্থিতির জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বললেন কাদের

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০১৮, ০৫:০৮ PM আপডেট: ০৫ আগস্ট ২০১৮, ০৫:০৮ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

নেতাকর্মীদের সব প্রতিকূল পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়কে ঘিরে সাধারণ পোশাকে মিছিল করা লোকজনের সঙ্গে পুলিশ ও দলটির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনাকে ইঙ্গিত করে তিনি এ কথা বলেন।

আজ রবিবার সুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রত্যেক নেতাকর্মীকে ধৈর্য ধরে থাকতে বলা হচ্ছে। এ ছাড়া সামনের সব প্রতিকূল পরিস্থিতির জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

এর আগে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের দিকে সাইন্সল্যাব সংলগ্ন এলাকা থেকে 'নৌমন্ত্রীর পদত্যাগ চাই' দাবিতে ইউনিফর্ম ছাড়া একদল লোক মিছিল নিয়ে আসতে থাকে। মিছিলটি সভাপতির কার্যালয়ের দিকে আসলে পুলিশ টিয়ারশেল ছোঁড়ে। একই সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীরা তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

কিছুক্ষণ পর মিছিলটি পুণরায় বিকল্প পথ হিসেবে ধানমন্ডি ৩/এ'এর পাশ দিয়ে প্রবেশ করতে গেলে আওয়ামী লীগ নেতাকর্মীরা কয়েকজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এ সময় দলের সভাপতির কার্যালয়ে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ নেতৃবৃন্দকে আতঙ্কিত অবস্থায় দেখা যায়।

অবস্থা কিছুটা স্বাভাবিক হলে ওবায়দুল কাদের ধানমণ্ডি কার্যালয়ে যান।

Bootstrap Image Preview