Bootstrap Image Preview
ঢাকা, ২১ বুধবার, নভেম্বার ২০১৮ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মাদারীপুরে চেক জালিয়াতি মামলার দুই আসামিসহ আটক ৩

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৮, ১০:২২ PM
আপডেট: ১১ জুলাই ২০১৮, ১০:২২ PM

bdmorning Image Preview


মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরে চেক জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত দুই আসামি ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (১০ জুলাই) রাতে সদর উপজেলার কুকরাইল থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ছাড়াও গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন পূর্বমহারাজপুর এলাকা থেকে আরও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- সদর উপজেলার কুকরাইল এলাকার মৃত আজিজ সরদারের ছেলে হাকিম সরদার (৬৫) ও একই এলাকার ছালাম হাওলাদার ছেলে মুজিব আলম হাওলাদার (৪২)।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সূত্র জানায়, চেক জালিয়াতি মামলার দুই আসামি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। তাদের গ্রেফতারের একাধিকবার চেষ্টাও চালানো হয়। গত মঙ্গলবার (১০ জুলাই) রাতে র‌্যাব গেপান সংবাদের মাধ্যমে জানতে পারে চেক জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামিরা তাদের নিজ বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে কুকরাইল এলাকায় আসামীদের নিজ বাসায় অভিযান চালায় র‌্যাব।

এ ছাড়াও গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন পূর্ব মহারাজপুর এলাকায় থেকে মো. মোকন শেখ এর ছেলে মো. মাসুদ শেখ (৪০)'কে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে মাদারীপুর র‌্যাব ৮। এ বিষয়ে আসামির বিরুদ্ধে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ক্যাপ্টেন মো. খালেদ মাহমুদ বলেন, ‘আসামিরা ৪২/১৮ ও সিআর নং-৮২/১৮, ধারা এনআই এ্যাক্ট ১৩৮ এর ওয়ারেন্টভুক্ত (চেক জালিয়াতি) মামলার আসামি। দীর্ঘদিন তারা পলাতক ছিলেন। পরবর্তীতে তাদের ওয়ারেন্ট মূলে মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Bootstrap Image Preview