Bootstrap Image Preview
ঢাকা, ২২ সোমবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

পা হারানো পলিনের পেলেন নিসচার সহযোগিতা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ জুন ২০১৮, ১০:৫৩ PM
আপডেট: ১৩ জুন ২০১৮, ১০:৫৩ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

পা হারানো পলিনের সহযোগিতায় এগিয়ে এলো নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখা। বুধবার বিকেলে পলিনকে ঘর তোলার জন্য টিন দিয়ে সাহায্য করেন নিসচার সদস্যরা। ‘এক দুর্ঘটনায় সব হারিয়েছেন তিনি’ শিরোনামে সংবাদ প্রকাশ হলে নিসচার নজরে আসে তার অসহায়ত্বের কথা।

বুধবার পলিনকে ঘর তোলার জন্য টিন দিয়ে সাহায্য করেন নিসচার সদস্যরা। এ সময় উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট কবির, অ্যাডভোকেট মনোয়ার হোসেন, অ্যাডভোকেট মোয়াজ্জেম, অ্যাডভোকেট আমীর হোসেন, অ্যাডভোকেট বজলুর রহমান, নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মুরাদ মুন্সী, সাধারণ সম্পাদক সমীর চন্দ্র শীল, সহ-সভাপতি মো. ছগির হোসেন, এনামুল হক সোহেল, হাসান মাহসুদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন মৃধা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক মো. মহসিন রেজা, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, যুব বিষয়ক সম্পাদক রায়হান মাহমুদ সুজন, কার্যকারী সদস্য জিল্লুর রহমান, রেদওয়ান মাহমুদ রাজন ও পাবেল সিকদার।

উল্লেখ্য, গাড়ির হেলপারি করে সংসার চালাতেন পলিন। একটি দুর্ঘটনা কেড়ে নিয়েছে তার জীবনের সব স্বপ্ন। পা হারিয়ে হুইল চেয়ারে বসে ভিক্ষা করেন পলিন ছৈয়াল (৩৮)।

২০১৫ সালে শরীয়তপুর থেকে যশোরে যাওয়ার সময় ঢাকা-বরিশাল মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগলে ডান পা বিচ্ছিন্ন হয়ে যায় পলিনের। অস্ত্রোপচার করে তার পা জোড়া লাগানোর চেষ্টা করেও ব্যর্থ হন চিকিৎসকরা। কোনো রকমে রক্ষা পায় বাম পা। তবে এক পায়ে আর দাঁড়াতে পারেননি পলিন। তাই হুইল চেয়ারে বসে ভিক্ষা করে সংসার চালান তিনি।

Bootstrap Image Preview