Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৩০ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

অর্ধেক দেহ ভেতরে অর্ধেক বাইরে; শিশুকে রেখেই পালাল বাকি চোরেরা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ জুন ২০১৮, ০৬:২১ PM
আপডেট: ১৩ জুন ২০১৮, ০৬:২১ PM

bdmorning Image Preview


বেনাপোল প্রতিনিধি-

ভেন্টিলেটার ভেঙে চুরি করতে ঢুকে বের হওয়ার সময় আটকা পড়েছে ১০ বছরের এক শিশু। এসময় শিশুটি আটকা পড়ায় তাকে রেখে পালিয়ে যায় চোরের দল। ফলে সারারাত ওই অবস্থায় কষ্ট পেয়েছে শিশুটি।

মঙ্গলবার গভীর রাতে বেনাপোল বাজারের একটি দোকানে চুরির সময় এ ঘটনা ঘটে। আটকা পড়া শিশু কাদের(১০) যশোর রেলগেটের বাসিন্দা কাশেমের ছেলে।

শিশুটির স্বীকারোক্তি অনুযায়ী বেনাপোল বাজারের ভাঙারি দোকানদার আসলাম নামে এক ব্যবসায়ীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। আসলাম বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের কাদের মোল্লার ছেলে।

জানা যায়, বেনাপোল বাজারের আবু বক্কারের মুদির দোকানের ভেন্টিলেটার ভেঙে কাদেরকে ভেতরে ঢুকিয়ে দেয় চোর সিন্ডিকেটের সদস্যরা। ঘরের ভেতর ঢুকে দোকানের ক্যাশ থেকে নগদ টাকা জামা দিয়ে বেঁধে বের হওয়ার সময় আটকে যায় কাদের। এ সময় তার দেহের অর্ধেক ভেতরে আর অর্ধেক বাইরে ছিল। সারারাত ওই অবস্থায় ছিল শিশুটি।

দোকানের মালিক আবু বক্কার বলেন, প্রতিদিনের মতো বেচাকেনা করে রাতে দোকান বন্ধ করে রাত ৯টার দিকে বাড়ি যাই। বুধবার সকালে দোকান খুলে দেখি সবকিছু এলোমেলো। পরে দোকানের পেছনের দিকে তাকিয়ে দেখি একটি শিশু আকটে আছে। পরে তাকে সেখান থেকে বের করে আনি। শিশুটি জানায় কিছু লোক তাকে ভেন্টিলেটার ভেঙে দোকানের মধ্যে চুরি করতে প্রবেশ করায়। এরপর টাকা-পয়সা নিয়ে আর বের হতে পারেনি সে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই সুজিত বলেন,  আটক শিশুটিকে বেনাপোল পোর্ট থানায় রাখা হয়েছে। প্রাথমিকভাবে শিশুটির স্বীকারোক্তি অনুযায়ী ঘরের মধ্যে তার গায়ের জামা দিয়ে বাধা অবস্থায় মুদি দোকানদারের টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, কোনো টাকা বাইরে পাঠিয়ে দেয়া হয়েছে কি-না তা হিসাব করে দেখা হচ্ছে। চুরির সঙ্গে কে-বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

Bootstrap Image Preview