Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৩০ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সারিয়াকান্দিতে পাথরবোঝাই ট্রাক দেবে গিয়ে যানচলাচল বন্ধ

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ জুন ২০১৮, ০৬:১৬ PM
আপডেট: ১৩ জুন ২০১৮, ০৬:১৬ PM

bdmorning Image Preview


তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার সারিয়াকান্দিতে সেতু পারাপার কালে পাথর বোঝাই ট্রাক দেবে গিয়ে ঘন্টাব্যাপী যানচলাচল বন্ধ থাকায় জনদুর্ভোগ দেখা গেছে। বুধবার সকালে পৌর এলাকার বাড়ইপাড়া (সরকার পাড়া) এলাকায় এ চিত্র দেখা যায়।

সরেজমিনে দেখা গেছে, পাটগ্রামের বুড়িমারি থেকে ছেড়ে আসা ঢাকা মেট্টো ট- ২০২১২৮ নামের পাথর বোঝাই ট্রাক কুতুবপুর ইউনিয়নের বড়ইকান্দি সড়ক উন্নয়নের কাজে যাওয়ার পথে পৌর এলাকার সরকার পাড়া গ্রামের নিকট সেতু পার হতে গেলে সেতুর দক্ষিণ-পূর্ব পার্শ্বের গর্তে পরে গিয়ে ট্রাকটি আটকে যায়। ফলে চন্দনবাইশা, কুতুবপুরের সাথে সারিয়াকান্দি সদরে প্রবেশ করা গাড়িগুলি সেতুর উভয় পার্শ্বে আটকে গিয়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। ফলে জনদুর্ভোগ চরম আকার ধারণ করে।

এলাকার কয়েকজন গাড়ি চালক ও স্থানীয়রা জানান, এখানে প্রতিনিয়ত এ ধরণের দুর্ঘটনা ঘটে আসছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা ও পৌর মেয়রের দৃষ্টিহিনতার কারণে এ সমস্যার সৃষ্টি হয়েছে বলেও তারা অভিযোগ তুলেন।

গাড়ির হেলপার আবুল খায়ের বলেন, সেতুর পার্শ্বে বিশাল গর্ত এবং গর্তে  ময়লা আর্বজনা দিয়ে ভরাট থাকায় কুতুবপুর থেকে ছেড়ে আসা অটো ভ্যানকে সাইড দিতে গিয়ে ট্রাকটি দেবে গিয়ে সড়কের মাঝখানে আটকে যায়। অনেক চেষ্টার পর গাড়ি উদ্ধার করা হয়।

এবিষয়ে সারিয়াকান্দি উপজেলা প্রকৌশলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। তিনি আরও বলেন, এলাকাটি পৌরসভার হওয়ায় পৌর মেয়রই এর দেখভাল করবেন।

এব্যাপারে পৌর মেয়রের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করলে তাঁর মোবাইল ব্যস্ত পাওয়া যায়।

Bootstrap Image Preview