Bootstrap Image Preview
ঢাকা, ২২ সোমবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

প্রকাশ্যে অস্ত্রের মহড়া ও গুলিবর্ষণ, মহেশখালীজুড়ে তোলপাড়!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০১৮, ১১:০৯ PM
আপডেট: ২৬ মে ২০১৮, ১১:০৯ PM

bdmorning Image Preview


মহেশখালী প্রতিনিধি-

বিরোধপূর্ণ একটি চিংড়ি ঘের দখল করতে প্রকাশ্যে অস্ত্র হাতে নিয়ে মহড়া ও গুলিবর্ষণের ঘটনায় কক্সবাজারের মহেশখালীজুড়ে উত্তেজনা বিরাজ করছে।

শনিবার সংগঠিত এ ঘটনার কিছু ছবি সমাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কুতুবজোম এলাকার একটি চিংড়ি ঘের নিয়ে স্থানীয় মোহাম্মদ শাহেদ ও মোহাম্মদ কাসেম গ্রুপের মধ্যে বিরোধ ছিল। সকালে একটি মাটিকাটা স্কেবেটার নিয়ে শাহেদ গ্রুপের লোকজন ঘেরের উন্নয়নকাজ করছিল। এ সময় কাসেম গ্রুপের লোকজন বন্দুকসহ বিভিন্ন অস্ত্র নিয়ে হামলা চালায়। সোলায়মান নামে এক তালিকাভুক্ত সন্ত্রাসীর নেতৃত্বে ১৮-২০ জনের এই দলটি মুহুর্মুহু গুলি ছুড়লে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

এ সময় তাদের মারধরে আহত হন স্কেবেটার চালক মোহাম্মদ তৌহিদ ও সুলতানসহ বেশ কয়েকজন। তাদের মহেশখালী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনার সঙ্গে স্থানীয় যুবলীগের একটি গ্রুপের ইন্দন রয়েছে বলে দাবি করেন মোহাম্মদ শাহেদ। এদিকে অস্ত্র হাতে সন্ত্রাসী সোলায়মানের ছবি সমাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে গেলে সর্বত্র তোলপাড় পড়ে যায়। জেলা পুলিশের নির্দেশে মহেশখালী থানা পুলিশ অস্ত্র উদ্ধারে অভিযানে নেমেছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, সন্ত্রাসী সোলায়মান প্রকাশ্যে হাতে নিয়ে মহড়া ও গুলি করার বিষয়টি জানার পর পুলিশ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযানে নেমেছে।

Bootstrap Image Preview