Bootstrap Image Preview
ঢাকা, ১৯ শুক্রবার, অক্টোবার ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৪ মে ২০১৮, ১২:০০ PM
আপডেট: ২৪ মে ২০১৮, ১২:০০ PM

bdmorning Image Preview


আবুল হাসেম, মাটিরাঙ্গা প্রতিনিধিঃ

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ মে) এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

মাটিরাঙ্গাস্থ গাজী মার্কেটে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ও তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো: রইচ উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, পৌর আওয়ামী লীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজী।

ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো: আবুল হাসেম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার প্রমুখ।

এসময় মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজকুমার শীল, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো: হারুন মিয়া এবং মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও কাউন্সিলর মোহাম্মদ আলীসহ উপজেলা ও পৌর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে দেশ ও জাতির সমৃদ্ধি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করেন মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাও. হারুনুর রশীদ।

Bootstrap Image Preview