Bootstrap Image Preview
ঢাকা, ২৪ সোমবার, সেপ্টেম্বার ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ভালোবাসা দিবসে ধর্ষণ, অন্তঃসত্ত্বা চাচাতো বোনকে বিয়ে করতে অস্বীকৃতি

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৮, ০৭:৩০ PM আপডেট: ১৭ এপ্রিল ২০১৮, ০৭:৪৫ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের প্রলোভন দিয়ে চাচাতো বোনকে (১৮) ধর্ষণ করার অভিযোগ উঠেছে চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। আর এ ঘটনায় মামলা হলে পুলিশ অভিযুক্তসহ দুই সহোদরকে গ্রেফতার করে।

মঙ্গলবার আড়াইহাজার থানায় ওই নির্যাতিতার বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় মনোহরদী গ্রামের আবুল হোসেনের ছেলে নাঈম ও শাহীন।

মামলার আসামিরা হলেন, ওই এলাকার বাদীর ভাই আবুল হোসেন, তার দুই ছেলে নাঈম ও শাহীন।

পুলিশ জানায়, অভিযুক্ত নাঈমের সঙ্গে তার চাচাতো বোনের প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। গত ১৪ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে নাঈম তার চাচাতো বোনকে নিজের ঘরে ডেকে বিয়ের প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিলে সে ঘর থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় নাঈম তার চাচাতো বোনকে আটকে রেখে ধর্ষণ করেন। পরের দিন বাড়িতে এ ঘটনা প্রকাশ করলে নাঈমের পরিবার আনুষ্ঠানিকভাবে বিয়ের ব্যবস্থার কথা বলে টালবাহানা করতে থাকে।

এর মধ্যে ওই নির্যাতিতা দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে স্থানীয়ভাবে অন্তঃসত্ত্বা চাচাতো বোনকে বিয়ের জন্য ফের চাপ দিলে নাঈম বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

এ ঘটনায় ওই নির্যাতিতার বাবা বাদী হয়ে অভিযুক্ত নাঈম, তার ভাই শাহীন ও বাবা আবুল হোসেনকে আসামিকে করে থানায় মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানা পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

Bootstrap Image Preview