Bootstrap Image Preview
ঢাকা, ২৪ সোমবার, সেপ্টেম্বার ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মাদারীপুরে পল্লী চিকিৎসককে কুপিয়ে গুরুতর জখম

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৮, ১০:০৯ PM আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, ১০:০৯ PM

bdmorning Image Preview


মাদারীপুর প্রতিনিধিঃ 

মাদারীপুরের শিবচরে এক পল্লী চিকিৎসককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে র্দুবৃত্তরা। স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা কমপ্লেক্স ও পরে ফরিদপুর হাসপাতালে প্রেরণ করেছে।

স্বজনরা জানান, রবিবার রাত আনুমানিক ১০ টার দিক উপজেলার দ্বিতীয়াখন্ড ইউনিয়নের নদীরপাড় বাজারের স্বনামধন্য পল্লী চিকিৎসক আকুবআলী বেপারী (৫০) প্রতিদিনের ন্যায় ঔষুধের ফার্মেসী বন্ধ করে একই ইউনিয়নের মোজাফফরপুর গ্রামে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ফাকু ষ্টোর এর সামনে আসলে ধারালো অস্ত্র নিয়ে দূর্বৃত্তরা তার উপর হামলা চালায়। দূর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। আকুব আলীর গলায়সহ শরীরের ৪ টি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শিবচর থানার পরিদর্শক (অপারেশন) আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় এখনো কেউ থানায় যোগাযোগ করেনি। আমরাই তাদের সাথে যোগাযোগের চেষ্টা করছি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Bootstrap Image Preview