Bootstrap Image Preview
ঢাকা, ২৪ সোমবার, সেপ্টেম্বার ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

জন্মনিয়ন্ত্রণ ওষুধে বেরিয়ে এল ছাত্রীকে ধর্ষণের ঘটনা, গ্রেফতার ইমাম

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২২ মার্চ ২০১৮, ১০:১৬ PM আপডেট: ২২ মার্চ ২০১৮, ১০:১৬ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে উঠেছে মসজিদের ইমামের বিরুদ্ধে। গতকাল বুধবার ধর্ষিতার বড় ভাইয়ের দায়ের করা মামলায় অভিযুক্ত ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। মক্তবে পড়তে গিয়ে ওই ছাত্রী একাধিকবার ধর্ষণের শিকার হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার একটি মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী বাড়ির পার্শ্ববর্তী মসজিদের ইমাম আবুল বাশারের কাছে কোরআন শিখতে প্রতিদিন মক্তবে যায়। দীর্ঘ প্রায় ছয় মাস যাবত মক্তবে পড়াকালে ইমাম ওই ছাত্রীকে মসজিদের দ্বিতীয় তলার ছাদে একাধিকবার ধর্ষণ করে।

গত ২০ মার্চ ধর্ষণের শিকার ছাত্রীটি বাড়িতে গোপনে জন্ময়িন্ত্রণ ওষুধ খাওয়ার সময় তার ভাবি দেখে ফেলে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে ইমামের ধর্ষণের কথা জানায়।

এ বিষয়ে মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও এলাকার মাতব্বরদের পরার্মশে ওইদিনই মেয়েটির ভাই জাকির হোসেন বাদী হয়ে ইমামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পরদিন বুধবার অভিযুক্ত ইমামকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু শাহজাহান জানিয়েছেন, গত মঙ্গলবার ধর্ষিতার ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে গতকাল বুধবার বিকেলে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।’

পরবর্তীতে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Bootstrap Image Preview