Bootstrap Image Preview
ঢাকা, ১১ মঙ্গলবার, ডিসেম্বার ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

গাইবান্ধায় ধান ক্ষেত থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৮, ০১:২২ PM
আপডেট: ১৪ মার্চ ২০১৮, ০১:২২ PM

bdmorning Image Preview


ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার এটি ধান ক্ষেত থেকে রাজা মিয়া (৪০) নামে এক কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ বুধবার সকাল ১০টার দিকে উপজেলার সাদুল্যাপুর-মীরপুর রাস্তার সাবেক তাজপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রাজা মিয়া গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের উত্তর ফরিদপুর গ্রামের মৃত সাহেব উদ্দিনের ছেলে।

নিহত রাজা মিয়ার পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৩ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে রাজা মিয়া এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা আনতে মীরপুর বাজারে যান। সেখান থেকে তিনি ওই ব্যবসায়ীর কাছ থেকে পাঁচ হাজার টাকা নেয়। পরে রাতে গভীর হলেও বাড়ি না ফেরায় মোবাইল ফোনে কল করে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রাজা মিয়ার কাছে থাকা টাকা ও বাইসাইকেল নিয়ে তাকে হত্যা করে লাশ ফেলে পালিয়েছে দুর্বৃত্তরা। তবে রাজা মিয়ার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

Bootstrap Image Preview