Bootstrap Image Preview
ঢাকা, ১৫ সোমবার, অক্টোবার ২০১৮ | ৩০ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরেছেন শোকার্ত প্রধানমন্ত্রী

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ মার্চ ২০১৮, ০৭:৩৫ PM
আপডেট: ১৩ মার্চ ২০১৮, ০৭:৩৫ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক- 

সিঙ্গাপুর সফর সংক্ষিপ্ত করে বাংলাদেশে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা ৬ টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট তাকে এবং তার সফরসঙ্গীদের নিয়ে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

শেখ হাসিনা সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লুংয়ের আমন্ত্রণে রোববার চারদিনের সফরে সিঙ্গাপুর যান। নেপালে ইউএস বাংলার উড়োজাহাজ দুর্ঘটনার খবর শুনে নির্ধারিত সময়ের একদিন আগেই দেশে ফিরেছেন তিনি।

সফরে বাংলাদেশ ও সিঙ্গাপুর পিপিপি এবং বিমান চলাচল সংক্রান্ত দু’টি সমঝোতা স্মারকে সই করে। স্মারক দুটি হচ্ছে-পাবলিক-প্রাইভেট অংশীদারিত্ব (পিপিপি) বিষয়ক সমঝোতা স্মারক এবং এয়ার সার্ভিস ম্যানেজমেন্ট সংক্রান্ত কনফিডেন্সিয়াল সমঝোতা স্মারক।

সোমবার সিঙ্গাপুরের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কার্যালয় ইস্তানায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লুংয়ের মধ্যে আনুষ্ঠানিক বৈঠক শেষে তাদের উপস্থিতিতে স্মারকগুলো সই হয়।

সোমবার নেপালের কাঠমান্ডুতে ইউএস বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজটি বিধ্বস্ত হওয়ার ঘটনায় দুর্গত পরিবারের পাশে দাঁড়ানোর জন্য তিনি সফর সংক্ষিপ্ত করে আজই দেশে ফিরছেন।

সিঙ্গাপুরের সিনিয়র মিনিস্টার অব স্টেট ড. অ্যামি খোর এবং সিঙ্গাপুরে বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমান বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান।

Bootstrap Image Preview