Bootstrap Image Preview
ঢাকা, ২০ শনিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

‘জননেত্রীর নেতৃত্বে আমরা জনগণের নিরাপত্তায় কাজ করছি’

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১০:১৬ PM
আপডেট: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১০:২৩ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্কঃ

‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশের শান্তি ও জনগণের নিরাপত্তায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি। দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য তারা বারবার অপচেষ্টা চালাচ্ছে। আগুন সন্ত্রাসদেরকে আর দাঁড়াতে দেয়া হবে না। বিগত দিনের মত জনগণকে সাথে নিয়ে তাদেরকে রুখে দেয়া হবে।’

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশের অনেক গৌরবের ইতিহাস রয়েছে। শান্তি রক্ষায় ১৯৭১ সালে আমরা তাদের ত্যাগ দেখেছি। এখনো জঙ্গী প্রতিরোধে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যা খুবই প্রশংসনীয়। আমাদের দেশকে আরো এগিয়ে নিতে ১৬ কোটি মানুষকে সন্ত্রাস, জঙ্গি ও মাদক প্রতিরোধে ঐক্যবদ্ধ হতে হবে।

চাঁদপুরের পুলিশ সুপার মোঃ শামসুন্নাহারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস.এম. মনিরুজ্জামান, বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মইনুল হাসান, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার প্রমূখ।

Bootstrap Image Preview