Bootstrap Image Preview
ঢাকা, ২৩ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বইমেলায় ‘সেলফি উৎসবে’ শিক্ষামন্ত্রী 

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০৮:২৫ PM
আপডেট: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০৮:২৮ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

কাল আপনার এসএসসি পরীক্ষা। আজ যদি শিক্ষামন্ত্রী এসে আপনার সাথে হাসিমুখে পোজ দিয়ে সেলফি উঠায়। তাহলে কেমন লাগবে ভাবুন তো। অমর একুশে গ্রন্থমেলায় এমনি সুযোগ ঘটেছে অনেক পরীক্ষার্থীর।

আজ বুধবার বিকেলে শিক্ষামন্ত্রী তার মন্ত্রণালয়ের এক কর্মকর্তার বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যোগ দিতে মেলায় আসলে  সেলফি শিকারীদের পাল্লায় পড়তে হয় মন্ত্রীকে।

তাকে দেখে আশেপাশে থাকা কিশোর-কিশোরী ও তরুণ-তরুণীরা সেলফি শিকারে মেতে ওঠেন। মুহূর্তেই তরুণদের ভিড় লেগে যাওয়ায় কিছুটা বেগ পেতে হলেও হাসিমুখে সবার আবদার রক্ষা করেন নাহিদ। প্রায় ৩০ মিনিটেরও বেশি সময় তরুণ-তরুণীদের সেলফিতে হাসিমুখে পোজ দিয়ে তবেই রেহাই মিললো তার।

বারবার মোড়ক উন্মোচন অনুষ্ঠানের দিকে এগোতে চাইলেও সেলফি শিকারীদের মাত্রাতিরিক্ত চাপের মুখে ঠায় দাঁড়িয়ে হাসিমুখে পোজ দেন শিক্ষামন্ত্রী। আধঘণ্টার ‘সেলফি উৎসব’ শেষে নিরাপত্তারক্ষী ও পুলিশের সহায়তায় মঞ্চে ওঠেন মন্ত্রী। অবশ্য এতেও যেন সেলফি শিকারীরা পিছু ছাড়ছিলেন না! সেখানেও তার পাশ ঘেঁষে সেলফি তুলতে থাকেন অনেকে।

এখানেই শেষ নয়। এরপর মন্ত্রী মঞ্চ ছাড়ার সঙ্গে আবারও সেলফি শিকারীদের পাল্লায় পড়েন।

নাহিদের সঙ্গে সেলফি তুলে উচ্ছ্বসিত এক এসএসসি পরীক্ষার্থী জানান, ‘কাল ব্যবসায় উদ্যোগ পরীক্ষা, এর আগের দিন মেলায় ঢুঁ দিতে এসেই উনার মতো একজন মানুষের দেখা পেলাম। তার সঙ্গে সেলফি তুলতে পেরে অনেক ভাল লাগছে। উনি ব্যক্তি হিসেবে অনেক ভাল মানুষ।’

Bootstrap Image Preview