Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

রাজধানীতে দুর্বৃত্তের গুলিতে আহত ব্যবসায়ী

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১০:২১ AM
আপডেট: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১০:২১ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

পুরান ঢাকার সূত্রাপুরে দুর্বৃত্তের গুলিতে মো. ওয়াসিম (৩৫) নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় ওয়াসিমকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন তার বড় ভাই মো. জসিম। তিনি জানান, ওয়াসিম সদরঘাটে ব্যবসা করেন। রাত সাড়ে ৮টার দিকে দোকান বন্ধ করে বাংলাবাজারের বিউটি বোর্ডিংয়ের সামনে দিয়ে হেঁটে বাসায় যাচ্ছিলেন। এ সময় সেখানে এক মোটরসাইকেল আরোহীর সাথে অন্য এক ব্যক্তির বাকবিতণ্ডা চলছিল। ঝগড়ার এক পর্যায়ে মোটরসাইকেল আরোহী পিস্তল বের করে ওই ব্যক্তিকে গুলি করলে ওয়াসিমের ডান পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হয়। সাথে সাথে ওই আরোহী পালিয়ে যায়। খবর পেয়ে আমি সেখানে গিয়ে ওয়াসিমকে নিয়ে হাসপাতালে আসি।

ওয়াসিম পুরান ঢাকার ধুপখোলা এলাকার বাসিন্দা। তার পিতার নাম আবুল কালাম।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া পরিবর্তন ডটককে জানান, ওয়াসিম ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা এক্সরে করে তার পায়ে কোনো গুলি পায়নি। তবে ক্ষত চিহ্ন রয়েছে, গুলিটি বের হয়ে গেছে বলে ধারণা করছেন তারা। সূত্রাপুর থানাকে বিষয়টি জানানো হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

Bootstrap Image Preview