Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বসন্তের প্রথম দিনে সবার নজর কেড়েছে যে তরুণী

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ০৫:৩২ PM
আপডেট: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ০৫:৩২ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

রাজধানীর শাহবাগ এলাকায় জাতীয় জাদুঘরের সামনের একটি ছবি। জ্যামের মধ্যে থেকে এ ছবিটি তোলা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

কৃষ্ণচূড়ার লাল শুভেচ্ছা নিয়ে এসেছে ফাল্গুন, প্রকৃতিতে এসেছে বসন্ত। দেশব্যাপী নানা আয়োজনে দিনটিকে পালন করছেন সকলে। বসন্ত বরণকে কেন্দ্র করে বাসন্তী রঙের পোশাক যেন অপরিহার্য হয়ে গেছে। হঠাতই রাজধানীর জাতীয় জাদুঘরের সামনে একটি ছবিতে আটকে গেছে চোখ।

ছবিতে দেখা যাচ্ছে এক তরুণী নিজের স্কুটি নিয়ে জ্যামে আটকে আছেন। যে কারো চোখ সেদিকে চলে যাবে, কারণ তরুণী বসন্ত সাজে এসেছেন।

বিষয়টা আসলে সেটা নয়। আসল বিষয়টা হলো শাড়ি পরে তরুণী স্কুটি চালাচ্ছেন।

এবার যদি বলি সেটাও নয়, বিষয়টি হলো, বিষয়টা হলো শাড়ি বাসন্তী রঙের।

তবে যে বিষয়টা সবার নজর কেড়েছে সেটা হচ্ছে, তরুণীর শাড়ি বাসন্তী রঙের, তরুণীর স্কুটিও বাসন্তী রঙের, এমনকী তার হেলমেটও (খোপা) বাসন্তী রঙের। স্বাভাবিকভাবে দৃষ্টি সবার তার দিকেই।

জহিরুল হক নামের এক ব্যক্তি ছবিটি তুলে জানিয়েছেন, শাহবাগ জাদুঘরের সামনে থেকে ছবিটি আমারই তোলা। মেয়েটাকে আমি চিনি না। সকালে টিএসসিতে দেখছিলাম। ১০টা নাগাদ আফিসে আসার সময় আবার দেখি, তখন তার বেশ কিছু ছবি তুলি তখন ট্রাফিক জ্যাম ছিল।

জহিরুল ইসলাম বলেন, তার বাসন্তি শাড়ি, হলুদ স্কুটি ছাড়াও আর একটা ইন্টারেস্টিং বিষয় হেলো তিনি হেলমেট পড়ে নাই পাশের প্রায় প্রত্যেকটা পুরুষ বাইকার কিন্তু হেলমেট মাথায় দিয়ে আছেন।

Bootstrap Image Preview