Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

লালমনিরহাটে বাংলাদেশ প্রতিদিন বর্জনের ঘোষণা দিলেন আ’লীগ

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০১৮, ০৪:১২ PM
আপডেট: ২৩ জানুয়ারী ২০১৮, ০৪:১২ PM

bdmorning Image Preview


লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেনের বিরুদ্ধে ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকায় মিথ্যা ও মনগড়া সংবাদ পরিবেশন করা হয়েছে এ অভিযোগ তুলে ওই পত্রিকা বর্জনের ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক জরুরী সংবাদ সম্মেলন এ ঘোষণা দেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

সংবাদ সম্মেলনে চ্যালেঞ্জ ছুড়ে জেলা আওয়ামী লীগের সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান বলেন, ভারতে মোতাহার হোসেনের স্ত্রী মোসলেমা খাতুনের নামে কোনো বাড়ী বা জমি নেই। রাজধানী ঢাকার গুলশানে মোতাহার টাওয়ার নামেও কোনো কিছু নেই। যদি কেউ এসবের প্রমাণ করতে পারে, তাহলে তিনি সেসব সম্পদ ওই ব্যক্তির নামে লিখে দেবেন ও রাজনীতি ছেড়ে দিবেন।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি ও তার পরিবারকে জড়িয়ে বাংলাদেশ প্রতিদিনে গত ২১ জানুয়ারি ‘লালমনিরহাটে মোতাহার সম্রাজ্য’ শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা, কাল্পনিক, ভিত্তিহীন ও কুরুচীপূর্ণ। তাই আমরা বাংলাদেশ প্রতিদিন নামক পত্রিকাটি বর্জনের ঘোষণা করছি।

এ সময় ওই সংবাদ সম্মেলনে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, যুগ্ম সম্পাদক বাদল আশরাফ, অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু উপস্থিত ছিলেন।

Bootstrap Image Preview