Bootstrap Image Preview
ঢাকা, ১১ মঙ্গলবার, ডিসেম্বার ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

রাজশাহীতে মদপানে কলেজ ছাত্রীর মৃত্যু

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০১৮, ০৮:৩৯ PM
আপডেট: ১৩ জানুয়ারী ২০১৮, ০৮:৩৯ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

রাজশাহী নগরীর ডাঁশমারি এলাকায় রিতু খাতুন (২০) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। অতিরিক্ত মদপানের কারণে রিতুর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় সুমরা ও রেজাউল নামের দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করে।

শনিবার দুপুরে মতিহার থানা পুলিশ তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে। রিতু মতিহার থানার ডাশমারী পূর্বপাড়া মহল্লার মৃত নেকবর হোসেনের মেয়ে ও কমেলা হক ডিগ্রী কলেজের ছাত্রী ছিল।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী রিতু নেশাগ্রস্থ ছিলেন। শুক্রবার দিবাগত রাতে মির্জাপুর কিন্ডার গার্টেন স্কুলের দ্বিতীয় তলায় সুরমা বেগমের বাসায় মদপান করে রিতু। সকালে অসুস্থ হয়ে পড়লে সুরমা রিতুর মাকে খবর দেয়।

বাড়িতে যাওয়ার পর রিতু মারা যান। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় তার শরীরে মদের গন্ধ পাওয়া যায়। এছাড়াও যে ঘরে রিতু ছিল সেখানেও মদের বোতল পাওয়া গেছে। সুরমার বাসায় মাঝে মধ্যে গিয়ে রিতু থাকতো বলে জানান তিনি।

পুলিশ আরো জানায়, রাজশাহী মেডিকেল কলেজের মর্গে রিতুর লাশের ময়নাতদন্ত করা হবে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে ।

Bootstrap Image Preview