Bootstrap Image Preview
ঢাকা, ২১ শুক্রবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

দুর্ভোগ থেকে বাঁচতে রাস্তা তৈরি করছে এলাকাবাসী

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১২ জানুয়ারী ২০১৮, ১০:২০ PM আপডেট: ১২ জানুয়ারী ২০১৮, ১০:২১ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাঘমারা নয়াপাড়া এলাকায় স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে দেড় কিলোমিটার রাস্তায় মাটি ভরাটের কাজ শুরু করেছে এলাকাবাসী। শুক্রবার প্রচণ্ড শীতের মাঝে এলাকার মানুষ একযোগে এ কাজে অংশ নেয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে এই পাড়ার অর্ধশতাধিক পরিবার সড়কের অভাবে যাতায়াত করতে পারছে না। বর্ষায় কাদাপানির মধ্য দিয়ে শিক্ষার্থীসহ কৃষক শ্রমজীবি লোকজন দুর্ভোগ নিয়ে যাতায়াত করে আসছে। এ দুর্ভোগ কমাতে শীত উপেক্ষা করে স্থানীয় লোকজন রাস্থা নির্মাণের লক্ষে স্বেচ্ছাশ্রমে মাটি কাটা শুরু করেছেন।

ভুক্তভোগী এলাকার মো. মানিক খান জানান, অনেক দিন ধরে এলাকাবাসী দুর্ভোগে থাকায় আমরা সবাই মিলে স্বেচ্ছাশ্রমে সড়ক নির্মাণের উদ্যোগ নেই। রাস্তা নির্মাণের কাজ এগোচ্ছে সরকারি সাহায্য পেলে দ্রুত সড়কের কাজ সম্পন্ন করা সম্ভব হবে।

তিয়শ্রী ইউনিয়নের চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ জানান, দীর্ঘদিন ধরে বাঘমারা নয়াপাড়ার লোকজন সড়কের অভাবে দুর্ভোগ পোহাচ্ছে। স্বেচ্ছাশ্রমে মাটি কেটে রাস্তা নির্মাণের যে উদ্যোগ এলাকাবাসী গ্রহণ করেছে আমি তাদেরকে সাধুবাদ জানাই এবং রাস্তাটি সম্পন্ন করতে যা করা প্রয়োজন আমি সবই করবো।

Bootstrap Image Preview