Bootstrap Image Preview
ঢাকা, ২৩ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বোরহানউদ্দিনে যথাযথ মর্যাদায় মহান বিজয় পালিত

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৭, ০৯:০৫ PM
আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৭, ০৯:০৫ PM

bdmorning Image Preview


এস আই মুকুল, ভোলা প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিনে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেল উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের আয়োজনে নানা কর্মসূচি পালন করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা চত্বরে শহীদ স্মৃতিফলকে পুস্পস্তবক অর্পন করেন স্থানীয় সাংসদ আলী আজম মুকুল এমপি, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন, পৌরসভা, উপজেলা আ’লীগ, পৌর আ’লীগ, বোরহানউদ্দিন থানা, মুক্তিযোদ্ধা সংসদ, মাধ্যমিক শিক্ষক সমিতি, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, ভোলা পলিটেকনিক কলেজ, আব্দুল জব্বার কলেজ, মহিলা কলেজসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

পুস্পস্তবক শেষে শহীদ মিনারের সামনে দাঁড়িয়ে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য বিজয় র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেখে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ফলকে পুস্পস্তবক অর্পন করা হয়। পরে বোরহানউদ্দিন উচ্চ বিদ্যালয়য় মাঠে সকাল ৮টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, সমাবেশ, কুচকাওয়াজ অনুষ্ঠান ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।

উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. আ. কুদদূস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধু’র বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন এনে বিশ্ব মানচিত্রে জায়গা করে দেন। আজ আমরা বিশ্বের বুকে স্বাধীন জাতি হিসাবে পরিচয় দিতে পেরে গর্ববোধ করছি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, আ’লীগ নেতা আলহাজ্ব জাফর উল্লাহ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাসেল আহমেদ, থানা অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আহম্মদ উল্লাহ প্রমূখ।

অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ডিসপ্লেতে অংশগ্রহণকারী বিজয়ী প্রতিষ্ঠানের হাতে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

Bootstrap Image Preview